বৃদ্ধা নারী হকার না কর্মী ?

Gazipur 1
খবর বাংলা২৪ ডেক্স:
দেশের সকল পত্র পত্রিকা যখন বাঙালীর চেতনার সাথে একাত্বতা প্রকাশ করে এবং সরকারি ছুটি মোতাবেক অফিস আদালত সহ সব প্রতিষ্ঠান বন্ধ থাকে ঠিক সেই সময়টাতে আপনার জীবনকে একটি মাত্র পত্রিকায় পাল্টে দিতে পারে স্লোগানে দেশের পত্র নামক একটি পত্রিকা বাজার দখল নিতে একজন বৃদ্ধা নারী হেঁটে হেঁটে পত্রিকাটি বিক্রির জন্য এগিয়ে আসলে জন মনে প্রশ্ন থেকেই যায় দেশের পত্র পত্রিকাটি কি তাহলে বাঙালী সংস্কৃতির বাইরে? বৃদ্ধা নারী হকার না তাঁদের কর্মী। এমন ঘটনা চোখে পড়েছে গতকাল সকালে গাজীপুরের কাপাসিয়া শহর সহ আস পাশের এলাকায়।
গতকাল সকালে কাপাসিয়ার আমরাইদ বাজার এলাকায় একজন অচেনা বৃদ্ধা মহিলাকে হেঁটে হেঁটে দেশের পত্র বিক্রি করতে দেখে স্থানীয়রা বৃদ্ধার পরিচয় জানতে চাইলে কোন উত্তর না দিয়ে পাশ কাটিয়ে যায়। কে এই বৃদ্ধা নারী? কেন সে দেশের পত্র বিক্রি করছে এমন প্রশ্ন জনমনে রয়েই গেছে। কাপাসিয়া বাজারের চা স্টলে নাম প্রকাশে অনিচ্ছুক একজন দেশের পত্র সম্পর্কে বলেছেন, বর্তমানে ইসলাম নিয়ে রাজনীতি চলছে। দেশের পত্র একমাত্র পত্রিকা ইসলাম নিয়ে রাজনীতি বিরোধীতা করে আসছে বলে অনেকে দেশের পত্র পত্রিকা পছন্দ করেনা।
কাপাসিয়ার রাণিগঞ্জের ঘিঘাট এলাকাবাসী গতকাল দেশের পত্রের হকার মোস্তফাকে খ্রিস্টান বলে আখ্যায়িত করে অবাঞ্চিত ঘোষণা করে এবং ঐ এলাকায় পত্রিকা বিক্রি করতে নিষেধ করেছে। এ ব্যাপারে দেশের পত্রের গাজীপুর অফিসে দায়িত্বে নিয়োজিত আসাদুল্লাহ সাথে মোবাইলে যোগাযোগ করলে বলেন ঘিঘাট এলাকার ঘটনায় বিজ্ঞ কোর্টের মাধ্যমে আমরা একশানে যাচ্ছি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend