টাঙ্গাইল-৮ আসনে অনুপম শাহজাহানকে বিজয়ী ঘোষণা

op

খবর বাংলা২৪ ডেক্স:

সাংসদের মৃত্যুতে শূন্য হওয়া টাঙ্গাইল ৮ (বাসাইল-সখীপুর) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অনুপম শাহজাহান জয় নৌকা প্রতীকে ৭৩,৯০৭ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল মালেক মিঞা হরিণ প্রতীকে পেয়েছেন ৭৩,০৫৬ ভোট। আজ বুধবার ৯১ নং কেন্দ্র ঘেচুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট গ্রহণ শেষে প্রাপ্ত ফলাফলে অনুপম শাহজাহান জয় বিজয়ী হন। নিকটমত প্রতিদ্বন্দ্বীর সাথে তার ভোটের ব্যবধান ৮৫১। এর আগে গত ২৯ মার্চ ১১৭টি কেন্দ্রের ভোট গ্রহণ অনুষ্ঠিত হলেও একটি কেন্দ্রের ভোট গ্রহণ বাতিল হওয়ায় ১১৬টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করে চূড়ান্ত ফলাফল স্থগিত করেন নির্বাচনের রির্টানিং অফিসার খুরশিদ আনোয়ার।

বুধবার ২৭০১ ভোটারের ঘেচুয়া কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হলে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মোট ২০৮৯ ভোট পরে। এর মধ্যে অনুপম শাহজাহান জয় পেয়েছেন ৩৪২ ভোট ও আব্দুল মালেক মিঞা পেয়েছেন ১৭২৭ ভোট। কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আজহারুল ইসলাম সিদ্দিকী এই তথ্য নিশ্চিত করেছেন।
২৯ তারিখের নির্বাচনে  অনুপম শাহজাহান জয় নৌকা প্রতীক নিয়ে ৭৩,৫৬৫ ভোট এবং আওয়ামী লীগের বিদ্রোহী  প্রার্থী মালেক মিঞা হরিণ প্রতীক নিয়ে ৭১,৩২৯ ভোট পেয়েছিলেন। ওই তারিখের ফলাফলে অনুপম শাহজাহান জয় বিদ্রোহী প্রার্থী আবদুল মালেক মিঞার চেয়ে ২,২৩৬ ভোটে এগিয়ে ছিলেনরূ
প্রসঙ্গত, গত ২০ জানুয়ারি ১০ম জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে বিজয়ী সাংসদ কৃষিবিদ শওকত মোমেন শাহজাহানের মৃত্যুতে এ আসনটি শূন্য হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend