ব্যবসায়ী অপহরণ

Noakhali_District_Map_Bangladesh36-311x186নোয়াখালীর হাতিয়া উপজেলার চরকিং ইউনিয়নের ৬নং ওয়ার্ড ভৈরববাজার এলাকাথেকে জসিম উদ্দিন (৩৫) নামের এক ব্যবসায়ীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা।মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। অপহৃত জসিম উদ্দিন উপজেলার চরকিং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নূর আমিনের ছেলে।

অপহৃতের পারিবারিক সূত্রে জানা যায়, ২০১২ সালে দুর্বৃত্তরা জসিম উদ্দিনের ভাই নজরুলকে অপহরণ করে নিয়ে যায়। পরে এ ঘটনায় জসিম বাদী হয়ে থানায় একটি মামলা করেন। মামলা করা পর থেকে দুর্বৃত্তরা মামলা তুলে নিতে তাকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিল। হুমকির সূত্র ধরে গত ৪/৫ দিন আগে জসিমকে ভৈরব বাজার থেকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এর দুইদিন পর তাকে পিটিয়ে আহত করে ছেড়ে দেয় তারা। জসিমকে সোমবারের মধ্যে মামলা তুলে নিতে আল্টিমেটাম দেয় দুর্বৃত্তরা। জসিম মামলা তুলে না নেয়ায় মঙ্গলবার দুপুরে দিদার ও কালামের নেতৃত্বে একদল দুর্বৃত্ত জসিমের বাড়িতে হামলা চালায়। এসময় অস্ত্রের মুখে জসিমকে অপহরণ করে নিয়ে যায়।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মো. ফজলে রাব্বি জানান, এ ব্যাপারে থানায় কোনো অভিযোগ আসলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend