বিএনপি-আ.লীগ সংঘর্ষে পুলিশসহ আহত ২০

image_নিজস্ব প্রতিবেদকঃ
উপজেলা চেয়ারম্যানের দায়িত্বগ্রহণ নিয়ে গোবিন্দগঞ্জে আওয়ামী লীগ-বিএনপি ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। এসময় ককটেল বিস্ফোরণ ও গুলিবর্ষণ করেছে পুলিশ। এতে আহত হয়েছে ৭ পুলিশসহ উভয়পক্ষের অন্তত ২০ জন।

মঙ্গলবার দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ কার্যালয়ে এ সংঘর্ষ হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে বিএনপি-জামায়াতের ৬ নেতাকর্মীকে আটক করে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল ইসলাম জানান, দুপুরের আগে সদ্য নির্বাচিত গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা ফারুক কবীর আহম্মেদ ও জামায়াত নেতা নুরন্নবী প্রধান দায়িত্বগ্রহণ করতে উপজেলা পরিষদে যান। এসময় ক্ষমতাসীন দলের নেতাকমীদের সঙ্গে তাদের লোকজনের তর্ক হয়। এসময় দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

পরে উভয়পক্ষের মধ্যে শুরু হয় ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ। কয়েক দফায় চলা এ সংঘর্ষ ধাওয়া-পাল্টাধাওয়ার সময় ককটেল বিষ্ফোরণ ঘটে। এক পর্যায়ে বিএনপি-জামায়াত কর্মীরা গোবিন্দগঞ্জ বাসস্ট্যান্ডে ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করে।

পুলিশ এসে অবরোধ তুলে দিতে চেষ্টা করলে অবরোধকারীরা তাদের ওপর ককটেল নিক্ষেপ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৫ রাউন্ড টিয়ারশেল, রাবার বুলেট ও ৯ রাউন্ড রাইফেলের গুলিবর্ষণ করে । এসময় আহত হয় ৭ পুলিশসহ দুই পক্ষের অন্তত ২০ জন কর্মী সমর্থক।

ওসি জাহিদুল আরো জানান, ঘটনায় জড়িত সন্দেহে ৬ জামায়াত-বিএনপি কর্মীকে আটক করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend