বিসিবির কাঠগড়ায় সাকিব

ঢাকা : বিশ্বকাপ চলা অবস্থায় বোর্ডের অনুমতি না নিয়ে দৈনিক প্রথম আলোকে সাক্ষাৎকার দেয়ায় ফেঁসে গেছেন জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। প্রথম আলোকে দেয়া সাক্ষাৎকারে সাকিব বলেছিলেন, দেশের ৯০ শতাংশ মানুষের মধ্যে দেশপ্রেম নেই। তাই মানুষের প্রত্যাশা, সাংবাদিকদের লেখালেখি ও বোর্ডের চাপের কারণে খেলোয়াড়রা বিভ্রান্ত হয়। তিনি বলেছিলেন বাংলাদেশ দলের উচিৎ দেশের বাইরে খেলা। দুই বছর দেশে খেলা না হলে মানুষের প্রত্যাশা কমে যাবে।

সাক্ষাৎকারে সাকিব মানুষের দেশপ্রেম, খেলোয়াড়দের বেতন-ভাতা ও পুষ্টিহীনতা নিয়েও আক্রমনাত্মক মন্তব্য করেছিলেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাহী কর্মকতা (সিইও) নিজামুদ্দিন চৌধুরী সুজন সাকিবের কাছে টুর্নামেন্ট চলা অবস্থায় কার অনুমতি নিয়ে সাক্ষাৎকার দিয়েছেন তা জানতে চেয়েছেন।

বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি’র) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বোর্ডের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজনকে বলা হয়েছে টিম ম্যানেজমেন্টের কাছে ব্যাখ্যা চাওয়ার জন্য টুর্নামেন্ট চলা অবস্থায় কার অনুমতি সাপেক্ষে সাকিব এই সাক্ষাৎকার দিয়েছেন।

এর আগে এশিয়া কাপ চলা অবস্থায় অশোভন অঙ্গভঙ্গি করে বিতর্কে জড়িয়েছিলেন সাকিব। বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যকার ওয়ানডে ম্যাচ চলা অবস্থায় ড্রেসিংরুমে ক্যামেরা ধরা হলে সাকিব অশ্লীল অঙ্গভঙ্গি করেন। সে অপরাধে সাকিবকে আর্থিক জরিমানাসহ ২ ম্যাচে নিষিদ্ধ করা হয়েছিল

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend