শ্রীবরদীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

শ্রীবরদীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

স্টাফ রিপোর্টার:
‘ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নরসন’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শেরপুরের শ্রীবরদীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। বুধবার (৮ মার্চ) সকালে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় শ্রীবরদীর আয়োজনে পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। পরে সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাসুমা মমতাজের সঞ্চালনায় বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস, বীরমুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, আওয়ামীলীগ নেতা এম এ মতিন, কুড়িকাহনীয়া ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ খান নুন, সাংবাদিক ফরিদ আহমেদ রুবেল, ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির এসোসিয়েট অফিসার হামিরুল ইসলাম, সফল উদ্যোক্তা কাকলী আক্তার।

এসময় উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, এনজিও প্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও নারী উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।

পরে আইজিএ প্রকল্পের আওতায় ৫০ জন প্রশিক্ষণার্থীর মাঝে চেক বিতরণ করা হয়। এছাড়াও ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির পক্ষ থেকে নারী নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend