শ্রীবরদীতে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

শ্রীবরদীতে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত হয়েছে। মঙ্গলবার (৭ মার্চ) সকালে উপজেলা প্রশাসন,শ্রীবরদী থানা, শ্রীবরদী পৌরসভা সহ বিভিন্ন দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুসের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম।

উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশাররফ হোসেনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল বাকিউল বারী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ছালাহ উদ্দিন ছালেম, থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস, উপজেলা যুবলীগের সভাপতি লিয়াকত হোসেন লিটন, আ,লীগ নেতা এম.এ মতিন, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. উমর ফারুক, উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার আশরাফুল ইসলাম, সাংবাদিক এজেএম আহছানুজ্জামান ফিরোজ প্রমুখ।

এসময় উপজেলা বিভিন্ন দফতরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীরমুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থী ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। সভা শেষে ৭ই মার্চের ভাষণ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend