শ্রীবরদীতে র‌্যাবের অভিযানে অস্ত্র ও বিপুল পরিমাণ বিদেশি মদসহ মাদক ব্যবসায়ী আটক

শ্রীবরদীতে র‌্যাবের অভিযানে অস্ত্র ও বিপুল পরিমাণ বিদেশি মদসহ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে অভিযান চালিয়ে ফারুক আহমেদ (৩৪) নামে এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪। বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে উপজেলার বালিজুরি দুর্গম সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে ১ টি ওয়ান শুটার গান, ১৩৪ বোতল আমদানি নিষিদ্ধ বিদেশি মদ, ২৬৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। শুক্রবার দুপুরে ধৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে শ্রীবরদী থানায় মামলা দায়ের করেছে র‌্যাব। আটককৃত ফারুক আহমেদ ঝিনাইগাতী উপজেলার ডাকাবর গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে।
র‌্যাব সূত্রে জানা যায়, মাদক ব্যবসায়ী ফারুক আহমেদ দীর্ঘদিন থেকে শেরপুরের বিভিন্ন এলাকায় কৌশলে মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ১২ টার পর র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা’র নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়নের বালিজুরি দূর্গম সীমান্তবর্তী পাহাড়ী এলাকাতে অভিযান পরিচালনা করে। এসময় একাধিক মামলার চিহ্নিত মাদক ব্যবসায়ীকে ফারুক আহমেদকে গ্রেফতার করা হয়।

পরে আসামীর নিকট হতে দেশীয় তৈরী ০১ টি ওয়ান শুটার গান, ১শ ৩৪ বোতল আমদানি নিষিদ্ধ বিদেশী মদ, ২শ ৬৫ পিস কথিত মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট, নগদ ৪ হাজার টাকা এবং মোবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদ ও ইয়াবার আনুমানিক মূল্য ১ লক্ষ ৪৬ হাজার ৫শত টাকা। ধৃত আসামীর বিরুদ্ধে শ্রীবরদী থানায় মামলা দায়ের করা হয়েছে। উল্লেখ্য যে, ধৃত আসামীর বিরুদ্ধে শেরপুর জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। 
র‌্যাব আরো জনায় গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend