শ্রীবরদীতে জাতীয় যুব দিবস পালিত

শ্রীবরদীতে জাতীয় যুব দিবস পালিত

স্টাফ রিপোর্টার:
”প্রশিক্ষিত যুব, উন্নত দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের শ্রীবরদীতে জাতীয় যুব দিবস পালিত হয়েছে। মঙ্গলবার (০১ নভেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর শ্রীবরদীর আয়োজনে সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুসের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম।

সভায় অন্যান্যের মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৈয়দা তানজিনা আফরিন, বীরমুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, উপজেলা শিক্ষা কর্মকর্তা জিয়াউল হক, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ আমিনুজ্জামান চৌধুরী, উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারি প্রোগ্রামার আশরাফুল ইসলাম, সিঙ্গাবরুণা ইউনিয়নের চেয়ারম্যান ফকরুজ্জামান সহ বিভিন্ন দফতরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী, প্রশিক্ষিত যুব ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।
এসময় ২ জন প্রশিক্ষিত যুব’র মাঝে ১ লক্ষ ৬০ হাজার টাকা যুব ঋণের চেক এবং ৩০ জন প্রশিক্ষিত যুবর মাঝে সনদপত্র ও ভাতা বিতরণ করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend