শ্রীবরদীতে মতবিনিময় ও বিভিন্ন প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার শফিকুর রেজা

শ্রীবরদীতে মতবিনিময় ও বিভিন্ন প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার শফিকুর রেজা

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে সার্বিক উন্নয়ন কার্যক্রম ও আইন শৃংখলা পরিস্থিতি বিষয়ে উপজেলার কর্মকর্তা, জনপ্রতিনিধি ও গণমাধ্যমকর্মীদের
সাথে মতবিনিময় এবং তথ্য অধিকার আইন ২০০৯ সম্পর্কিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মো. শফিকুর রেজা বিশ্বাস। তিনি বলেন, দক্ষ জনশক্তি গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নাই। কাজেই কারিগরি শিক্ষায় শিক্ষিত হতে হবে এবং শিক্ষার হার বৃদ্ধি করতে হবে। তিনি আরও বলেন কৃষি ও মৎস্য চাষে কৃষকদের উন্নত প্রশিক্ষণ দিয়ে চাষাবাদে আগ্রহী করতে হবে। বিশেষ করে তৈল জাতীয় ফসল উৎপাদনে কৃষকদের আগ্রহ সৃষ্টি করতে হবে। এছাড়াও সকল কর্মকর্তাগণকে জনগণের কল্যাণে কাজ করতে নির্দেশনা প্রদান করেন।
সভায় সভাপতিত্ব করেন শেরপুরের জেলা প্রশাসক সাহেলা আক্তার।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সাইয়েদ এজেড মোর্শেদ আলী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জেবুন নাহার, উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস। 

পরে উপজেলার সার্বিক উন্নয়ন কার্যক্রম ও আইন শৃঙ্খলার বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য দেন পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল, থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৈয়দা তানজিনা আফরিন, উপজেলা কৃষি কর্মকর্তা সাবরিনা আফরিন, বীরমুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন, শ্রীবরদী ইউনিয়নের চেয়ারম্যান ফরিদুজ্জামান, গোশাইপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহজামাল ইসলাম আশিক, রানীশিমুল ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হামিদ সোহাগ, সাংবাদিক রেজাউল করিম বকুল, এজেএম আহসানুজ্জামান ফিরোজ, ফরিদ আহমেদ রুবেল প্রমূখ।

এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা, গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। পরে শহীদ মিনার চত্বর, উপজেলা (ভূমি) অফিস, শ্রীবরদী ইউনিয়ন পরিষদ ও উত্তর মাটিয়াকুড়ায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য নির্মিত ঘর পরিদর্শন করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend