শ্রীবরদী কাঁচা বাজার বহুমুখী ব্যবসায়ী সমিতির নির্বাচনে ৬ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

শ্রীবরদী কাঁচা বাজার বহুমুখী ব্যবসায়ী সমিতির নির্বাচনে ৬ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদী কাঁচা বাজার বহুমুখী ব্যবসায়ী সমিতির নির্বাচনে ৬ জন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। ২ ফেব্রুয়ারী মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে সভাপতি পদে মো. জহর আলী, কোষাধ্যক্ষ পদে খাদেমুল ইসলাম, সোলায়মান, সহ-সাধারণ সম্পাদক পদে শাহ আলম, সদস্য পদে মজিবর রহমান ও দুলাল আকন্দ মনোনয়ন প্রত্যাহার করে নেন।
সভাপতি পদে আবুল কালাম ও কোষাধ্যক্ষ পদে আয়নাল হক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সহ-সভাপতি চান মিয়া ও হামিদুর রহমান, সাধারণ সম্পাদক পদে মমিনুল ইসলাম মিনাল ও এস.এইচ.এম সুজন মিয়া, সহ-সাধারণ সম্পাদক পদে নুর ইসলাম ও মোর্শেদ আলম, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে  আসাদুল্লাহ ও আব্দুর রেজ্জাক, প্রচার সম্পাদক পদে আসলাম হোসেন ও বাবু মিয়া প্রতিদ্বন্দ্বিতা করবেন। এছাড়াও ৪টি কার্যকরী সদস্য পদের বিপরীতে আমজাদ আলী, ইয়াসিন আলী, শ্রী প্রণব সাহা, হযরত আলী, আনোয়ার হোসেন ও জামাত আলী প্রতিদ্বন্দ্বিতা করবেন। আগামী ৪ ফেব্রুয়ারী শুক্রবার রাত ৯ টায় প্রতীক বরাদ্দ দেওয়া হবে। ১৬ ফেব্রুয়ারী বুধবার নির্বাচন অনুষ্ঠিত হবে। মোট ভোটার ১৫২ জন।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে গোলাম মোস্তফা ও সহকারি নির্বাচন কমিশনার হিসেবে শাহাবুদ্দিন শিহাব এবং হাফেজ মো. শরিফুল ইসলাম দায়িত্ব পালন করছেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend