শ্রীবরদীতে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

শ্রীবরদীতে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে গলায় ফাঁস দিয়ে মোস্তাকিম আজাদ আবির (১৮) নামে এক কলেজ শিক্ষার্থীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। ৬ আগষ্ট (শুক্রবার) বিকালে উপজেলা ভায়াডাঙ্গা বানিয়াপাড়া গ্রামে নিজ বসত ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে শুক্রবার সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে শ্রীবরদী থানা নিয়ে আসে। নিহত মোস্তাকিম আজাদ ওই গ্রামের আলমগীর আজাদের ছেলে। সে শ্রীবরদী সরকারি কলেজের এইচ.এস.সি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিল।
পরিবারের সদস্য ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মোবাইল ফোনে কোন এক মেয়ের সাথে তার ভালবাসার সম্পর্ক ছিল। প্রায়ই সময়ই মোবাইলে কথা বলতো। শুক্রবার দুপুরে কাউকে কিছু না বলে খাবার নিয়ে ঘরের দরজা বন্ধ করে রাখে। দীর্ঘ সময় ডাকাডাকি করেও কোন সাড়া-শব্দ পাওয়া যায়নি। পরে ঘরের জানালা দিয়ে উকি দিলে মোস্তাকিম আজাদকে বসত ঘরের কাঠের রোয়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে পরিবারের সদস্যদের ডাকচিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থলে আসে। খরব পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। এসময় তার সাথে ব্যবহৃত মোবাইল, হেডফোন এবং বুকে ও হাতে বিভিন্ন অক্ষর লেখা সম্বলিত দাগের চিহ্ন দেখা যায়। শুক্রবার সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল থেকে লাশ শ্রীবরদী থানায় নিয়ে আসে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend