সাজাপ্রাপ্ত দুই আসামিকে গাজীপুর থেকে আটক করছে শ্রীবরদী থানা পুলিশ

স্টাফ রিপোর্টার:
গাজীপুর জেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামিকে আটক করছে শেরপুরের শ্রীবরদী থানা পুলিশ। শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদারের দিক নির্দেশনায় এসআই সাইফুল ইসলাম, এসআই মিঠু, এএসআই আজহার সঙ্গীয় ফোর্স নিয়ে ২৫ নভেম্বর বুধবার অভিযান পরিচালনা করে। আটককৃতরা হলো কাকিলাকুড়া গবরীকুড়া গ্রামের মনির হোসেন (৩০) ও তারাকান্দি গ্রামের ইউসুফ আলী (৩২)।
পুলিশ সূত্রে জানা যায়, ২০১০ সালের সিআর মামলায় ২ বছরের সাজাপ্রাপ্ত আসামি কাকিলাকুড়া ইউনিয়নের গবরীকুড়া গ্রামের আ: রউফের ছেলে মনির হোসেনকে গাজীপুরের মেট্রোপলিটনের বড়বাড়ি এলাকা থেকে আটক করা হয়। অপরদিকে ২০১৮ সালের সিআর মামলায় ১ বছরের সাজাপ্রাপ্ত আসামি তারাকান্দি এলাকার ইয়াকুব আলীর ছেলে ইউসুফ আলীকে গাজীপুরের ভোগড়া থেকে আটক করে শ্রীবরদী থানা পুলিশ। পরে তাদেরকে বুধবার শ্রীবরদী থানায় নিয়ে আসা হয়।

এছাড়াও মাদক মামলার আসামি বাবেলাকোনা গ্রামের নুর মোহাম্মদের ছেলে মুক্কারুল (২৫)কে শ্রীবরদী থেকে আটক করা হয়। শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, ধৃত আসামিদেরকে বৃহস্পতিবার দুপুরে শেরপুর কোর্টে প্রেরণ করা হয়েছে। ওয়ারেন্ট তামিল ও মাদকের বিরুদ্ধে শ্রীবরদী থানা পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend