শ্রীবরদীতে বোরো ধান-চাল সংগ্রহ অভিযান উদ্বোধন

শ্রীবরদীতে বোরো ধান-চাল সংগ্রহ অভিযান উদ্বোধন

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে সরকারিভাবে অভ্যন্তরিন বোরো ধান-চাল সংগ্রহ অভিযান উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তারের সভাপতিত্বে খাদ্য গুদামে এ ধান-চাল সংগ্রহ-২০২০ উদ্বোধন করা হয়। এসময় পৌরসভার কলাকান্দা মহল্লার কৃষক শাহজাহানের নিকট থেকে ২ মেট্রিক টন ধান ও মেসার্স অলি চাল কলের কাছ থেকে ১৫ মেট্রিক টন চাল নিয়ে ধান-চাল সংগ্রহ শুরু হয়।
সরকারিভাবে ধান-চাল সংগ্রহ শুরুর সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হুমায়ুন দিলদার, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সোহানা বিলকিস, খাদ্য গুদাম কর্মকর্তা আশরাফুল আলম, চালকল মালিক সমিতির সভাপতি গোলাম কিবরিয়া হেলাল, জেলা পরিষদ সদস্য আবু জাফর, জেলা কৃষকলীগ সভাপতি আব্দুল কাদের, উপজেলা কৃষকলীগ সাধারন সম্পাদক বনিজ উদ্দিন, যুবলীগ সভাপতি লিয়াকত হোসেন লিটন, চালকল মালিক ও পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান মানিক ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, চলতি বোরো মৌসুমে শ্রীবরদীতে সরকারিভাবে সরাসরি কৃষকদের কাছ থেকে ২৬ টাকা কেজি দরে ৩ হাজার ৮৪ মেট্রিক টন ধান ও চালকল মালিকদের কাছ থেকে ৩৬ টাকা কেজি দরে ২ হাজার ২ শত ৪৬ মেট্রিক টন চাল ক্রয় করা হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend