শ্রীবরদীতে অসহায় দুই কৃষকের ধান কেটে দিল যুবলীগ

স্টাফ রিপোর্টার:
করোনা ভাইরাসে বিস্তার রোধে দেশের বিভিন্ন এলাকার ন্যায় শেরপুরের শ্রীবরদী উপজেলা লকডাউন ঘোষনা করা হয়েছে। সারাদেশে গণপরিবহণ বন্ধ থাকায় শ্রমিকরা এক এলাকা থেকে অন্য এলাকায় যেতে পারছে না। এতে করে শ্রমিক সংকট পড়েছে কৃষকরা। অপরদিকে বোর ধান পেকে গেছে। কিন্তু শ্রমিক না পাওয়ায় পাকা ধান কেটে ঘরে তুলতে পারছে না কৃষকরা।
অসহায় কৃষকদের সহায়তা করতে সামাজিক দুরত্ব বজায় রেখে বৃহস্পতিবার দুপুরে যুবলীগের উদ্যোগে শ্রীবরদীতে দুই অসহায় কৃষকের ধান কেটে মাড়াই করে দিয়েছে যুবলীগের নেতৃবৃন্দ। এসময় উপজেলার ভেলুয়া ইউনিয়নের পূর্ব কাউনের চর গ্রামের কৃষক আনোয়ার হোসেনের ২৭ শতাংশ ও ফকির মিয়ার ৫৫ শতাংশ জমির ধান কেটে ঘরে তুলে দেয় যুবলীগ, কৃষকলীগ ও শ্রমিকলীগের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ শেরপুর জেলা শাখার সভাপতি হাবিবুর রহমান হাবী, সদস্য ও চরশেরপুর ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন সুরুজ, সদস্য মতিন, শ্রীবরদী উপজেলা যুবলীগের সভাপতি লিয়াকত হোসেন লিটন, সাবেক উপজেলা যুবলীগের আহবায়ক জাহিদুল ইসলাম জুয়েল, ভেলুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হাবিবুর রহমান আরজু, সাধারন সম্পাদক সাইদুর রহমান, শেরপুর শহর যুবলীগের সদস্য আব্দুল বাতেন, শ্রীবরদী পৌর যুবলীগ নেতা শাহিনুর রহমান হৃদয়, মুজাহিদ সরকার সহ যুবলীগ, কৃষকলীগ ও শ্রমিকলীগের নেতৃবৃন্দ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend