শ্রীবরদীতে নির্বাচনী তফসিল ঘিরে পুলিশের মহড়া

স্টাফ রিপোর্টার:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনা ও নাশকতা মূলক কর্মকান্ড প্রতিরোধে সারাদেশের ন্যায় শ্রীবরদীতে পুলিশ মহড়া দিয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এই বিশেষ টহল দিয়েছে শ্রীবরদী থানা পুলিশ।
শ্রীবরদী থানা পুলিশ সূত্রে জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তফসিল ঘোষণাকে কেন্দ্র করে কুচক্রীমহল দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির যাতে অবনতি ঘটাতে না পারে সে লক্ষ্যে শ্রীবরদীতে এএসপি (সদর) রেজওয়ান দিপুর নেতৃত্বে বিশেষ মোটর সাইকেল মহড়া দিয়েছে। সার্বিক আইনশৃঙ্খলা রক্ষা ও জানমালের নিরাপত্তায় বিশেষ মহড়ায় শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার, ওসি (তদন্ত) মো. মনিরুল ইসলাম ভূইয়া সহ এস.আই ও এ.এস.আই এবং পুলিশের অন্যান্য সদস্যগণ মহড়ায় অংশ গ্রহণ করে। এসময় শ্রীবরদী বাজার থেকে পোড়াগড়, বকচর, ভায়াডাঙ্গা বাজার হয়ে কাকিলাকুড়া চৌরাস্তা মোড় ঘুরে গেরামারা হয়ে শ্রীবরদী পৌর শহরে এসে পৌর বাজারের গুরুত্ব পয়েন্টে মহড়া দেয়।
শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, পুলিশ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে যেকোন বিশৃঙ্খলা ঠেকাতে নিরাপত্তা জোরদারের কাজ করছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend