১২ অতিরিক্ত ও ১৬ যুগ্মসচিব পদে রদবদল

Govtজনপ্রশাসনের ১২ অতিরিক্ত সচিব ও ১৬ যুগ্মসচিব পদে রদবদল করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয় বৃহস্পতিবার এ রদবদল করে আদেশ জারি করেছে।

পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত অতিরিক্ত সচিব মো. নুরুল ইসলামকে বিয়ামের (বাংলাদেশ ইনস্টিটিউট অব অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ম্যানেজমেন্ট) মহাপরিচালক নিয়োগ দেওয়া হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) অতিরিক্ত সচিব মো. হুমায়ুন কবিরকে পানিসম্পদ মন্ত্রণালয়, ওএসডি অতিরিক্ত সচিব গোপালকৃষ্ণ ভট্টাচার্যকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়, ওএসডি অতিরিক্ত সচিব হুসনে আরাকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এবং ওএসডি অতিরিক্ত সচিব মাহমুদা শারমীন বেনুকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

ওএসডি অতিরিক্ত সচিব আবুল কালাম আজাদকে জাতীয় সংসদ সচিবালয়ে বদলি হয়েছে।

প্রধান আমদানি ও রফতানি নিয়ন্ত্রক মজিবুর রহমান, বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালক মো. আব্দুল জলিল মিয়া এবং পরিবার পরিকল্পনা অধিদফতরের মহাপরিচালক মো. নুর হোসেন তালুকদারকে ওএসডি করা হয়েছে।

এছাড়া ওএসডি হয়েছেন এস্টাবলিস্টমেন্ট অব ফ্যাশন ডিজাইন অ্যান্ড ট্রেনিং ইনস্টিটিউটের প্রকল্প পরিচালক মো. ইমদাদুল হক, রাজশাহী ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক ধীরেন্দ্রনাথ সরকার এবং জাতীয় সংসদ সচিবালয়ের অতিরিক্ত সচিব এ ওয়াই এম গোলাম কিবরীয়া। এছাড়া জনপ্রশাসন মন্ত্রণালয় আরও তিনটি আদেশে ১৬ যুগ্মসচিবকে বদলি করেছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend