মিরপুর স্টেডিয়াম কমপ্লেক্সে মাদক ব্যবসা!

Sher-e-Bangla_Cricket_Stadiumমিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের চার নম্বর গেটের সামনে চলে রমরমা মাদক ব্যবসা। বেলা ১১টা থেকে রাত ১১টা পর্যন্ত সাদা কাগজে মোড়ানো পুরিয়া কিনতে আসে এক শ্রেণীর মানুষ। এমনটা দাবী করছে ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আলোকিত বাংলাদেশ।

পত্রিকাটির, সরেজমিন পর্যবেক্ষণ করে দেখা গেছে, মাসের পর মাস ধরে শেরেবাংলা স্টেডিয়ামের ৪ নম্বর গেটের সামনে এ বাণিজ্য চলছে। বিসিবির ভেন্যু ম্যানেজার বলেন, ‘শেরে বাংলা আন্তর্জাতিক ক্রিকেট ভেন্যু। স্টেডিয়াম এবং আশপাশের পরিবেশ সুন্দর এবং স্বাভাবিক রাখার দায়িত্ব আমাদের। অনাকাঙ্ক্ষিত এসব ঘটনা ঘটায় আমি দুঃখিত। আশা করি, কাল (আজ) থেকে কোনো ধরনের অসামাজিক কার্যক্রম স্টেডিয়াম কমপ্লেক্সের মধ্যে হবে না। প্রয়োজন হলে পুলিশের সর্বোচ্চ সহায়তা নেয়া হবে।’

এমন অসামাজিক কার্যক্রম ছাড়াও বাসডিপো হিসেবেও শেরেবাংলা স্টেডিয়ামের দক্ষিণ চত্বর ব্যবহার করা হচ্ছে। মিরপুর রোডে চলাচল করে – এ ধরনের বেশকিছু বাস সেখানে রাতে পার্কিং করে। স্কুলভ্যান এবং চটপটির গাড়িও রাখা হয় টাকার বিনিময়ে।

নিরাপত্তা কর্মী এবং এনএসসির কিছু কর্মচারী এসব বাণিজ্যের সঙ্গে জড়িত বলে জানা গেছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দুই-একজন কর্মচারীর যোগসাজশ রয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে। কিন্তু ভেন্যু ম্যানেজার জানান, এসবের কিছুই তিনি জানতেন না।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend