বাংলাদেশের বিপক্ষে টেস্টের জন্য সম্ভাব্য ভারতীয় দল

image_223811.virat-kohliসামনেই বাংলাদেশ সফর। তামিম ইকবাল, শাকিবরা এখন ফর্মের তুঙ্গে।একদিনের হোম সিরিজে পাকিস্তানকে হোয়াইট ওয়াশ করে ছেড়েছে তারা। তাই, ঝুঁকি নিতে নারাজ বিসিসিআই।পূর্ণ শক্তিশালী টিম ইন্ডিয়াকেই ওপার বাংলায় পাঠাতে চায় ভারতীয় বোর্ড।আগামীকাল বুধবার বাংলাদেশ সফরের জন্য ভারতীয় দল নির্বাচন। টেস্ট স্কোয়াডে জায়গা করে নিতে পারেন কারা? দেখে নেওয়া যাক এক নজরে :-

কেএল রাহুল, মুরলী বিজয়, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, আজিঙ্ক রাহানে, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রণ অশ্বিন, রোহিত শর্মা অথবা করুণ নায়ার, উমেশ যাদব, কর্ণ শর্মা, শ্রেয়স আয়ার কিংবা জিওয়ান জ্যোত্‍ সিংহ।

তবে, নির্বাচক ও বোর্ডকর্তাদের বেশি চিন্তায় ফেলেছে একদিনের টিম। কারও কারও মতে, এই মুহূর্তে পাকিস্তান বা ইংল্যান্ডের চেয়েও ভাল ওয়ানডে টিম বাংলাদেশ। বিশ্বকাপ কোয়ার্টার ফাইনালে ভারতের কাছে হারের স্মৃতিটা এখনও দগদগে। ওই ম্যাচ ঘিরে কম তিক্ততা ছড়ায়নি। ঘরের মাটিতে টিম বাংলাদেশ যে আরও ভয়ঙ্কর হয়ে উঠবে, তা আর বলার অপেক্ষা রাখে না। তাই, চোট-আঘাত সংখ্যা ছাড়া কোনও সিনিয়র ক্রিকেটারকে বিশ্রাম দেওয়ার প্রশ্নই নেই।

ধোনির ঘনিষ্ঠ মহলের খবর, আইপিএল ফাইনাল ও ভারত-বাংলাদেশ প্রথম একদিনের ম্যাচের মধ্যে প্রায় ৩ সপ্তাহের ব্যবধান। বিশ্রামের জন্য হাতে অনেকটা সময়। সেক্ষেত্রে মাহিরও একদিনের সিরিজে খেলার সম্ভাবনা প্রবল।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend