আতিক চন্দন পুনরায় সভাপতি সম্পাদক: শেরপুর জেলা আওয়ামীলীগের কাউন্সিল

al-s

শেরপুর জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্ধিতায় জাতীয় সংসদের হুইপ ও সদর আসনের সংসদ সদস্য আতিউর রহমান আতিক সভাপতি এবং পিপি এডভোকেট চন্দন কুমার পাল সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন।

প্রায় এক যুগ পর জেলা আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলন উপলক্ষে সকাল থেকেই জেলার সদরসহ উপজেলাগুলো থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে পৌরপার্কে উপস্থিত হন। সম্মেলন উপলক্ষে সারা জেলা শহরের রাস্তা ও বিল্ডিংগুলো ব্যানার, ফেস্টুন ও তোরণে ভরে যায়।

মঙ্গলবার সকাল ১১টা থেকে দিনব্যাপী এ সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত আছেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মীর্জা আজম, সাবেক খাদ্য মন্ত্রী আব্দুর রাজ্জাক, আওয়ামীলীগের উপপ্রচার সম্পাদক অসীম কুমার উকিল, কেন্দ্রীয় নেতা মমতাজ উদ্দিন মেহেদী।

এছাড়াও শেরপুর ৩ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার ফজলুল হক, সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফাতেমাতু্‌জ্জ জোহরা শ্যামলী সম্মেলনে বক্তব্য রাখেন।

সম্মেলনটি সঞ্চালনা করছেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল।
উল্লেখ্য নির্বাচনে কোন বিকল্প প্রার্থী না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend