আশুলিয়ায় নিহত ব্যাংক ম্যানেজারের স্ত্রীকে চাকরি প্রদান

jamalpur-pic-সাভারের আশুলিয়ার ‘বাংলাদেশ কর্মাস ব্যাংক লিমিটেড’ কাঠগড়া বাজার শাখায় দুর্বৃত্তদের হামলায় নিহত ব্যাংক ম্যানেজার মো. ওলিউল্লাহর স্ত্রী মাহমুদা মেহজাবিনকে চাকরি প্রদান করা হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ৩টায় জামালপুরে মো. ওলিউল্লাহর বাসায় উপস্থিত হয়ে চাকরির নিয়োগপত্র তুলে দেন ‘বাংলাদেশ কর্মাস ব্যাংক লিমিটেড’ এর চেয়ারম্যান ইউসুফ আলী হাওলাদার।
এ সময় উপস্থিত ছিলেন- ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এএসএম আনিসুল কবির, সিনিয়র কর্মকর্তা জাহাঙ্গীর আক্তার ও আফজাল হোসাইন খানসহ নিহতের পরিবার পরিজন ও এলাকার সুধীজন।
চেয়ারম্যান ইউসুফ আলী হাওলাদার বলেন, ব্যাংক ওলিউল্লাহর স্ত্রীকে ওই শাখায় সম্মানজনক পদে চাকরি দেওয়ার পাশাপাশি তার স্ত্রীর নামে ৫ লাখ টাকার পরিবার সঞ্চয়পত্র, ব্যাংকের সকল কর্মকর্তা ও কর্মচারীদের এক দিনের বেতনের অর্থ প্রদান এবং ম্যানেজারের চার শিশু সন্তানের লেখাপড়ার খরচও বহন করবে। তাছাড়া ওলিউল্লাহর চাকরিকালীন সকল পাওনা অর্থও যথাসময়ে পরিশোধ করা হবে বলে জানান তিনি।
এর আগে দুপুর সোয়া ২টায় জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের বাদেচান্দি অনন্তবাড়ীতে এলাকাবাসীকে নিয়ে ম্যানেজার ওলিউল্লাহর কবর জিয়ারত ও মোনাজাতে অংশগ্রহণ করেন ব্যাংকের কর্মকর্তারা।
উল্লেখ্য, গত মঙ্গলবার দুপুর আড়াইটায় সাভার আশুলিয়া কাঠগড়া বাজার শাখার ব্যাংকে একদল দুর্বৃত্ত হামলা চালায়। দুর্বৃত্তদের গুলি ও বোমায় ব্যাংকের শাখা ব্যবস্থাপক ওলিউল্লাহসহ আটজন নিহত ও ২০ জন আহত হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend