খালেদার নির্বাচনী প্রচারণায় বাধা

khaledaরাজধানীর উত্তরায় সিটি নির্বাচনে প্রচারণা করতে গিয়ে বাধার মুখে পড়েছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহর। ঢাকা উত্তরের মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাতে উত্তরায় প্রবেশের পথে তার গাড়িবহরে আওয়ামী লীগের নেতাকর্মীরা কালোপতাকা হাতে বাধা সৃষ্টি করে বলে অভিযোগ পাওয়া গেছে।
রবিবার বিকাল ৫টার দিকে খালেদা জিয়ার বহনকারী গাড়িবহর বিমানবন্দর পার হয়ে উত্তরা ১নং সেক্টরের ৬নং রোডের প্রবেশমুখে পৌঁছলে মুখে কালো কাপড় বেঁধে ও হাতে কালো পতাকা নিয়ে ৫ শতাধিক মানুষ প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এ সময় তারা বিভিন্ন স্লোগান দেয়।
বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান অভিযোগ করেন, ‘আওয়ামী লীগের লোকজন গাড়িবহরের পাশে দাঁড়িয়ে স্লোগান দিয়েছে।’
প্রত্যক্ষদর্শীরা জানান, আওয়ামী লীগের পাঁচ শতাধিক নেতাকর্মী খালেদা জিয়ার গাড়িবহরের কাছে কালো পতাকা প্রদর্শন করে। তারা এ সময় ‘পাকিস্তানের প্রেতাত্মা পাকিস্তানে ফিরে যা’, ‘আমার ভাই মরল কেন খুনী খালেদা জবাব চাই’ ইত্যাদি স্লোগান দেয়।
পরে খালেদা জিয়ার গাড়িবহর উত্তরার আমির কমপ্লেক্সের সামনে চলে যায়। সেখানে তিনি বিভিন্ন দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান ও মানুষের কাছে স্থানীয় ওয়ার্ড কমিশনার পদপ্রার্থী এবং দল সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের বাস মার্কায় ভোট চান, লিফলেট বিতরণ করেন।
উত্তরার আমির কমপ্লেক্স এলাকায় প্রচারণা শেষে খালেদা জিয়া ৬টা ২৫ মিনিটের দিকে খিলক্ষেতে যান। এরপর সেখান থেকে ৭টার দিকে যমুনা ফিউচার পার্কে আসেন। এখানে বেশ কয়েকজন ব্যবসায়ীর সঙ্গে খালেদা জিয়া কথা বলেন এবং তাদের কাছে তাবিথের লিফলেট বিতরণ করেন। ৭টা ৪০ মিনিটে খালেদা জিয়া ফিউচার পার্ক এলাকা ত্যাগ করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend