বিএনপি সমর্থিত প্রার্থীদের চূড়ান্ত তালিকা

5363934dac417-DCC-pollsঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে নির্বাচন পরিচালনায় গঠিত কমিটি ‘আদর্শ ঢাকা আন্দোলন’।
এতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র পদে মির্জা আব্বাস ও উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে তাবিথ আউয়ালকে মনোনয়ন দেওয়া হয়েছে।
এ ছাড়া, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদের মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করেছে সংগঠনটি।
বিএনপি নেতৃত্বাধীন ২০দলীয় জোট ‘আদর্শ ঢাকা আন্দোলন’র মনোনীত এ সব প্রার্থীদের প্রতি সমর্থন দিয়েছেন বলে জানানো হয়। তালিকাটিতে স্বাক্ষর করেছেন সংগঠনের আহ্বায়ক ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমদ ও সদস্য সচিব সাংবাদিক নেতা শওকত মাহমুদ।
এতে জানানো হয়, বেশ কয়েকটি ওয়ার্ডের মনোনীত প্রার্থীদের নাম পরে ঘোষণা করা হবে।
ঢাকা উত্তর সিটি করপোরেশনের সাধারণ কাউন্সিলর প্রার্থীদের চূড়ান্ত তালিকা :
মোস্তাফিজুর রহমান সেগুন (ওয়ার্ড-১), মো. সাজ্জাদ হোসেন (ওয়ার্ড-২), কাজী আলী ইমাম আসাদ (ওয়ার্ড-৩), সাব্বির দেওয়ান জনি (ওয়ার্ড-৪), মো. আনোয়ার হোসেন (ওয়ার্ড-৫), মাহফুজ হোসাইন খান সুমন (ওয়ার্ড-৬), রবিউল আউয়াল সোহেল (ওয়ার্ড-৭), ফেরদৌসী আহমেদ মিষ্টি (ওয়ার্ড-৮), ডা. মো. বদিউজ্জামান (ওয়ার্ড-৯), মো. মাসুদ খান (ওয়ার্ড-১০), এএলএম কাওসার আহম্মদ (ওয়ার্ড-১১), মুক্তিযোদ্ধা মো. বাবুল আক্তার (ওয়ার্ড-১২), মো. আব্দুল মতিন (ওয়ার্ড-১৩), আক্তার হোসেন জিল্লু (ওয়ার্ড-১৪), অধ্যক্ষ মো. লিয়াকত আলী (ওয়ার্ড-১৫), আলহাজ্ব সৈয়দ একরাম হোসেন বাবুল (ওয়ার্ড-১৬), মো. শাহিনুর আলম (ওয়ার্ড-১৭), ইঞ্জিনিয়ার কাজী আবদুল লতিফ (ওয়ার্ড-১৮), ফারুক হোসেন ভূঁইয়া (ওয়ার্ড-১৯), মো. হাবিব উল্লাহ হবি (ওয়ার্ড-২০), এজিএম সামছুল হক সামসু (ওয়ার্ড-২১), ফয়েজ আহমেদ (ওয়ার্ড-২২), আবুল মেছের (ওয়ার্ড-২৩), মাহমুদুল আলম মন্টু (ওয়ার্ড-২৪), সাইফুল আলম কাজল (ওয়ার্ড-২৫), (ওয়ার্ড-২৬/পরবর্তীতে জানানো হবে), আনোয়ারুজ্জামান আনোয়ার (ওয়ার্ড-২৭), প্রিন্সিপাল আ. সাত্তার (ওয়ার্ড-২৮), মো. এনায়েতুল হাফিজ (ওয়ার্ড-২৯), আবুল হাসেম হাসু (ওয়ার্ড-৩০), ফরিদ উদ্দিন ফরহাদ (ওয়ার্ড-৩১), আতিকুল ইসলাম মতিন (ওয়ার্ড-৩২), সাহবুদ্দিন মুন্না (ওয়ার্ড-৩৩), মো. ওসমান গনি শাহজাহান (ওয়ার্ড-৩৪), শেখ আমির হোসেন আমির (ওয়ার্ড-৩৫) ও সাজেদা আলী হেলেন (ওয়ার্ড-৩৬)।
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাধারণ কাউন্সিলর প্রার্থীদের চূড়ান্ত তালিকা : হুমায়ুন কবির (ওয়ার্ড-১), হাবিবা চৌধুরী বিথি (ওয়ার্ড-২), আবুল হোসেন (ওয়ার্ড-৩), মো. গোলাম হোসেন (ওয়ার্ড-৪), মো. হামিদুল হক (ওয়ার্ড-৫), মো. শামছুল হুদা (ওয়ার্ড-৬), মো. শামছুল হুদা কাজল (ওয়ার্ড-৭), ইসমাইল হোসেন (ওয়ার্ড-৮), মকবুল আহমেদ আকন্দ (ওয়ার্ড-৯), মো. হারুনুর রশিদ (ওয়ার্ড-১০), মো. দেলোয়ার হোসেন দেলু (ওয়ার্ড-১১), ফজলে রুবাইয়াত পাপ্পু (ওয়ার্ড-১২), মো. লোকমান হোসেন ফকির (ওয়ার্ড-১৩), মো. রফিকুল হক (ওয়ার্ড-১৪), (ওয়ার্ড-১৫/পরবর্তীতে জানানো হবে), সিরাজুল ইসলাম (ওয়ার্ড-১৬), সাইদুর রহমান (ওয়ার্ড-১৭), মো. জাহাঙ্গীর হোসেন (ওয়ার্ড-১৮), মো. আরিফুল ইসলাম আরিফ (ওয়ার্ড-১৯), (ওয়ার্ড-২০/পরবর্তীতে জানানো হবে), খাজা হাবিবুল্লাহ হাবিব (ওয়ার্ড-২১), (ওয়ার্ড-২২/পরবর্তীতে জানানো হবে), সাঈদ হোসেন সোহেল (ওয়ার্ড-২৩), (ওয়ার্ড-২৪/পরবর্তীতে জানানো হবে), হাজী আলতাফ হোসেন (ওয়ার্ড-২৫), মীর আশরাফ আলী আজম (ওয়ার্ড-২৬), সাইদা মোর্শেদ (ওয়ার্ড-২৭), উম্মে খাদিজা পারভেজ (ওয়ার্ড-২৮), শফিকুল ইসলাম রাসেল (ওয়ার্ড-২৯), হাজী মো. আব্দুর রাজ্জাক (ওয়ার্ড-৩০), মো. রফিকুল ইসলাম রাসেল (ওয়ার্ড-৩১), ইমরানুল ইসলাম (ওয়ার্ড-৩২), মো. মোহন (ওয়ার্ড-৩৩), মো. মামুন (ওয়ার্ড-৩৪), ইয়াকুব সরকার (ওয়ার্ড-৩৫), (ওয়ার্ড-৩৬/পরবর্তীতে জানানো হবে), এ বি এম পারভেজ রেজা (ওয়ার্ড-৩৭), মেহেরুন নেছা (ওয়ার্ড-৩৮), (ওয়ার্ড-৩৯/পরবর্তীতে জানানো হবে), মকবুল ইসলাম খান টিপু (ওয়ার্ড-৪০), মো. লিয়াকত আলী (ওয়ার্ড-৪১), (ওয়ার্ড-৪২/পরবর্তীতে জানানো হবে), মো. ফরিদ উদ্দিন আহমেদ (ওয়ার্ড-৪৩), মো. আব্দুস শাহেদ মন্টু (ওয়ার্ড-৪৪), আবদুল কাদির (ওয়ার্ড-৪৫), মো. ফারুক (ওয়ার্ড-৪৬), কাজী মাহাবুব মওলা হিমেল (ওয়ার্ড-৪৭), আতিকুল্লাহ আতিক (ওয়ার্ড-৪৮), (ওয়ার্ড-৪৯/পরবর্তীতে জানানো হবে), রাইছেল হাসান হবি (ওয়ার্ড-৫০), নাজির আহমেদ মিয়া (ওয়ার্ড-৫১), বাদল রানা (ওয়ার্ড-৫২), মো. মীর হোসেন মীরু (ওয়ার্ড-৫৩), (ওয়ার্ড-৫৪/পরবর্তীতে জানানো হবে), হাজী মো. শহিদুল্লাহ (ওয়ার্ড-৫৫), হাজী আব্দুল বাতেন (ওয়ার্ড-৫৬) ও মো. রাসেল আলম (ওয়ার্ড-৫৭)।
ঢাকা দক্ষিণ সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের চূড়ান্ত তালিকা :
শামীমা আক্তার সোমা (ওয়ার্ড-২, ৩ ও ৪), হোসনে আরা চৌধুরী (ওয়ার্ড-৫, ৬ ও ৭), হোসনে আরা বেগম (ওয়ার্ড-৮, ৯ ও ১০), মাজেদা বেগম মিতা (ওয়ার্ড-১, ১১ ও ১২), সৈয়দা মরিয়ম বেগম সীমা (ওয়ার্ড-১৩, ১৯ ও ২০), শিরিন জাহান (ওয়ার্ড-১৬, ১৭ ও ২১), নিলুফা রহমান (ওয়ার্ড-২২, ২৩ ও ২৬), শাহীন আক্তার শানু (ওয়ার্ড-২৪, ২৫ ও ২৯), সামসুন নাহার ভূঁইয়া (ওয়ার্ড-২৭, ২৮ ও ৩০), নাসরিন রশিদ পুতুল (ওয়ার্ড-৩১, ৩২ ও ৩৩), মিসেস সুরাইয়া বেগম (ওয়ার্ড-৩৫, ৩৬ ও ৩৭), মমতাজ চৌধুরী টুটু (ওয়ার্ড-৩৪, ৩৮ ও ৪১), ফরিদা ইয়াসমিন (ওয়ার্ড-৩৯, ৪০ ও ৪৯), রাশিদা আক্তার রাণী (ওয়ার্ড-৪৮, ৫০ ও ৫১), মনি বেগম (ওয়ার্ড-৪২, ৪৩ ও ৪৪), আসমা আফরিন (ওয়ার্ড-৪৫, ৪৬ ও ৪৭), খালেদা আলম (ওয়ার্ড-৫২, ৫৩ ও ৫৪) ও সালমা আক্তার ফাতেমা (ওয়ার্ড-৫৫, ৫৬ ও ৫৭)।
ঢাকা দক্ষিণের সংরক্ষিত মহিলা আসনে ওয়ার্ড ১৪, ১৫ ও ১৮ এর প্রার্থী পরবর্তীতে জানানো হবে।
ঢাকা উত্তর সিটিতে সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের চূড়ান্ত তালিকা :
সালেহা আক্তার (ওয়ার্ড-১, ১৭ ও ১৮), আমেনা খাতুন (ওয়ার্ড-৪, ১৫ ও ১৬), মেহেরুন নেছা (ওয়ার্ড-২, ৩ ও ৫), মিলি জাকারিয়া (ওয়ার্ড-৬, ৭ ও ৮), নাজমা কবির (ওয়ার্ড-৯, ১০ ও ১১), রুনা আক্তার (ওয়ার্ড-১২, ১৩ ও ১৪), তাহমিনা শাহীন (ওয়ার্ড- ১৯, ২০ ও ২১), আলেয়া বেগম মনি (ওয়ার্ড-২৪, ২৫ ও ৩৫), রোকেয়া সুলতানা তামান্না (ওয়ার্ড-২৬, ২৭ ও ২৮), ফারহানা ইয়াসমিন আতিকা (ওয়ার্ড-২৯, ৩০ ও ৩২) এবং আনোয়ারা বেগম (ওয়ার্ড-৩১, ৩৩ ও ৩৪)।
ঢাকা উত্তরের সংরক্ষিত মহিলা আসনে ওয়ার্ড ২২, ২৩ ও ৩৬ এর প্রার্থী পরবর্তীতে জানানো হবে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend