কাদের সিদ্দিকী এখন টুঙ্গিপাড়ায়

Kaderকৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম দেশে শান্তি প্রতিষ্ঠার দাবিতে এখন টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর কবরের পাশে অবস্থান নিয়েছেন।
বুধবার সন্ধ্যায় স্ত্রী, পুত্র, কন্যা ও প্রায় একশ নেতাকর্মীসহ বঙ্গবন্ধুর সমাধিস্থলে উপস্থিত হয়ে মাগরিবের নামাজ পড়ে বঙ্গবন্ধুর কবর জিয়ারত করেন তিনি।
এ সময় কাদের সিদ্দিকী বলেন, ‘একজন মুক্তিযোদ্ধা হিসেবে শান্তির দাবি নিয়ে মতিঝিলের ফুটপাতে ৬৫ দিন অবস্থানের পর প্রথম হুজুর মওলানা ভাসানীর মাজার জিয়ারত করে সেখানে একদিন অবস্থান করেছি। ৪ এপ্রিল মায়ের মৃত্যুবার্ষিকীতে কবর জিয়ারত করে যাই সাভার জাতীয় স্মৃতিসৌধে। সেখানেও শান্তির দাবি নিয়ে একদিন স্মৃতিসৌধের গেটে অবস্থান করে এসেছি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিস্থলে। যতদিন শান্তি প্রতিষ্ঠা না হবে ততদিন সারাদেশ সফর করব এবং দেশের জনগণের বিবেক জাগ্রত করতে প্রচেষ্টা অব্যহত রাখব।’
উল্লেখ্য, প্রধানমন্ত্রীকে সংলাপের উদ্যোগ গ্রহণ এবং বিএনপি নেত্রীকে অবরোধ প্রত্যাহারের আহ্বান জানিয়ে কাদের সিদ্দিকী ২৮ জানুয়ারি থেকে মতিঝিলের ফুটপাতে অবস্থান শুরু করেন। ২ এপ্রিল অবস্থান কর্মসূচিকে বিস্তৃত করার লক্ষ্যে মতিঝিলের ফুটপাত থেকে সারাদেশের উদ্দেশে সফর শুরু করেন।
কাদের সিদ্দিকীর সঙ্গে রয়েছেন কৃষক শ্রমিক জনতা লীগের যুগ্ম-সম্পাদক ইকবাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, কেন্দ্রীয় নেতা ফরিদ আহমেদ, আব্দুস সালাম, যুবনেতা আলী হোসেন মন্ডল, সরদার শাকিল আহমেদ, রাসেল মোহাম্মদ ডালিম, ফারুক আহমেদ, আতিকুর রহমান সাদেক, মাঈনুদ্দিন উজ্জ্বল, ছাত্রনেতা রিফাতুল ইসলাম দীপ, শাহীনুর আলম, সোলায়মান শরীফ, মেহেদী সম্রাট, আলমগীর হোসেন, ইমরোজ হাসান টিপু প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend