সাংবাদিক নাদিমের উপর হামলা ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে সানন্দবাড়ীতে মানববন্ধন

ffffনিজস্ব প্রতিনিধি ॥ সপ্তাহিক বকশীগঞ্জ পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর জেলা প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিমের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে জামালপুরের সানন্দবাড়ীর সাংবাদিকবৃন্দ ও সুধী সমাজ।
মঙ্গলবার বিকালে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সানন্দবাড়ী-জামালপুর মধ্যবাজার এলাকায় ঘন্টাব্যাপি মানববন্ধন শেষে প্রবীন সাংবাদিক ছালাম শিকদার, মানবাধিকার কর্মী সাহাজাহান সিরাজ, ডাঃ এসএম নজরুল ইসলাম, মাহাতব উদ্দিন, সাংবাদিক বোরহান উদ্দিন, সাংবাদিক হারুন অর রশীদ।
প্রসঙ্গত, ২৭ মার্চ প্রকাশিত সপ্তাহিক বকশীগঞ্জ পত্রিকায় সাংবাদিক নাদিমের সম্পাদনায় একটি কলামে পত্রিকায় প্রকাশে স্থানীয় এমপির ভুমিকা না থাকায় এমপি আবুল কালাম আজাদের কোন ছবি ও বানী প্রকাশ করেনি। এ ক্ষোভে ২৭ মার্চ উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি আবু জাফরের নির্দেশে এলাকার শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী বিপ্লবের নেতৃত্বে উপজেলা বটতলা মোড়ে নাদিমকে একা পেয়ে মারধর করে তার ব্যবহৃত মোটরসাইকেল ও ক্যামেরা ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়রা নাদিমকে হাসপাতালে ভর্তি করায়। এ ঘটনায় বকশীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করলেও পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছে না। এ দিকে এ ঘটনার পরে সাংবাদিক নাদিমকে প্রতিনিয়তই প্রাণ নাশের হুমকি দিয়ে যাচ্ছে সন্ত্রাসীরা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend