দেশে এখন শেখ হাসিনার ফ্যাসিবাদী রাজত্ব চলছে : শওকত মাহমুদ

shoukat mahmudদেশে এখন শেখ হাসিনার ফ্যাসিবাদী রাজত্ব চলছে বলে মন্তব্য করেছেন বএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি শওকত মাহমুদ।
তিনি বলেন, ফ্যাসিবাদী সরকারকে সরানো না গেলে এ দেশের উন্নয়ন সম্ভব হবে না। গুম-খুন করে বিরোধী দলকে দমনের চেষ্টা চলছে।
শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) আয়োজিত এক মানববন্ধনে এ মন্তব্য করেন তিনি। গুম-খুনের প্রতিবাদে আয়োজিত এ মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি একেএম আজিজুল হক।
শওকত মাহমুদ অভিযোগ করে বলেন, নির্বিচারে গুম-খুন করে বিরোধী দল দমনের চেষ্টা চলছে। এই ফ্যাসিবাদী সরকারকে হটাতে হলে জনগণকে এগিয়ে আসতে হবে, তাছাড়া কোনো বিকল্প নেই।
মানববন্ধনে সম্মিলিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক রুহুল আমিন গাজী বলেন, বাংলাদেশ একটি স্বাধীন রাষ্ট্র। এই স্বাধীন রাষ্ট্রে যেভাবে নির্বিচারে গুম-খুন চলছে, তা মেনে নেওয়া যায় না।
তিনি অভিযোগ করেন, সরকার আবারও ৫ জানুয়ারির নির্বাচনের মতো নির্বাচন করতে চায়। ৫ জানুয়ারির এক তরফা নির্বাচন করে তারা বিশ্বের সামনে বাংলাদেশকে প্রশ্নবিদ্ধ করেছে। তাই দেশের মানুষ আর একদলীয় শাসনতন্ত্র ও তাদের এক তরফা নির্বাচন কিছুতেই মেনে নেবে না।
সকল ক্ষেত্রে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা না করলে সরকারকে তার চরম মাশুল গুনতে হবে বলেও হুঁশিয়ারি দেন বিএনপিপন্থি এ সাংবাদিক নেতা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend