বকসীগঞ্জে সন্ত্রাসী হামলায় সাংবাদিক নাদিম আহত

nadimজামালপুরের বকসীগঞ্জে সন্ত্রাসী হামলায় সাংবাদিক গোলাম রব্বানী নাদিম আহত হয়েছে। এসময় সন্ত্রাসীরা তার ব্যবহৃত মোটরসাইকেল ও ক্যামেরা ছিনতাই করেছে।শুক্রবার (২৭ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

সাংবাদিক গোলাম রব্বানী নাদিম মানব জমিনের বকসীগঞ্জ উপজেলা প্রতিনিধি, সাপ্তাহিক বকসীগঞ্জের প্রকাশক ও বাংলানিউজের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট হিসাবে কর্মরত রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পেশাগত দায়িত্ব পালন শেষে মোটরসাইকেলে করে বকশীগঞ্জের কাচারিপাড়ার বাড়িতে ফিরছিলেন নাদিম। পথে বটতলা পৌঁছুলে এলাকার শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী বিপ্লবের নেতৃত্বে ছয়/সাতজন তার গতিরোধ করে মারধর করে। এসময় নাদিম দুই পায়ে আঘাত পান।
একপর্যায়ে তারা সাংবাদিক নাদিমের মোটরসাইকেল ও ক্যামেরা নিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
সকালে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাছিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে খবর বাংলাকে জানান, খবর পেয়ে পুলিশ তালতলা এলাকা থেকে মোটরসাইকেলটি উদ্ধার করেছে। এ ব্যাপারে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend