রাজধানীর বনানীতে এনবিআর কর্মকর্তাকে গুলি

Guliরাজধানীর বনানীতে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) মূসক নীতির সদস্য ব্যারিস্টার জাহাঙ্গীর হোসেনকে গুলি করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত সোয়া ৭টার দিকে বনানীর ২ নম্বর সড়কের কাস্টমস কোয়ার্টারের সামনে এ ঘটনা ঘটে।
বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভুঁইয়া মাহবুব হাসান বলেন, জাহাঙ্গীর হোসেন কাস্টমস কোয়ার্টারের সামনে দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় হঠাৎ একটি মাইক্রোবাসে চার ব্যক্তি এসে গাড়ি থেকেই গুলি করে পালিয়ে যায়। পরে ফোন করে তিনি তার গাড়ি চালককে খবর দেন। চালক তাকে উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে নিয়ে যান। তিনি সেখানে চিকিৎসা নিচ্ছেন।
ভুঁইয়া মাহবুব হাসান বলেন, জাহাঙ্গীর হোসেনকে গুলির কারণ জানা যায়নি। তবে ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।
ইউনাইটেড হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, গুলিবিদ্ধ অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে জাহাঙ্গীর হোসেনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মাথায় ও গায়ে গুলি লেগেছে। তার অবস্থা আশঙ্কাজনক। তাকে আইসিইউতে রাখা হয়েছে।
মোস্তাফিজুর রহমান আরও বলেন, সিটিস্ক্যান করে মাথায় গুলির অস্তিত্ব পাওয়া গেছে। জরুরিভিত্তিতে তার অপারেশন করা প্রয়োজন। জেনারেল সার্জারি বিভাগের কনসালটেন্ট ডা. আবু সায়ীদ এম এম রহমান ও নিউরোসার্জারি বিভাগের কনসালটেন্ট ডা. সৈয়দ সায়ীদ আহমেদ তার অপারেশন করবেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend