জামালপুরে হামলা-ভাঙচুর, আহত ১৫

jamalpurজামালপুর সদর উপজেলার পূর্ব পলাশগড় (ছোটঘর) গ্রামে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করা হয়েছে। হামলার ওই ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন। রবিবার বেলা ১১টায় এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, পূর্ব পলাশগড় গ্রামের শাহজাহানের মেয়ে সুমাইয়াকে শুক্রবার সকালে পলাশগড় এলাকার জলিল মিয়ার ছেলে তামিম (১৪) ইজিবাইক চালানোর সময় আহত করে। এ সময় এলাকাবাসী তামিমকে ধরে গালমন্দ ও মারধর করেন।
ওই ঘটনার জের ধরে রবিবার সকালে পলাশগড় গ্রামের লোকজন জড়ো হয়ে মাইকে ঘোষণা দিয়ে পূর্ব পলাশগড় গ্রামে হামলা চালায়। দেশী তৈরি অস্ত্র ও ইটপাটকেলের আঘাতে আহত হন শিলা, খোকন, ইমরান, রানা, মিঠুন, ফারুক, সুমন, আনার, রাব্বী, নজরুল, মুসাসহ অন্তত ১৫ জন। আহতদের জামালপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের নাম পাওয়া যায়নি।
হামলাকারীরা এ সময় পূর্ব পলাশগড় গ্রামের নজরুল, রাজু, মোহাম্মদ আলী, সোলে, খালেক, মানিক, শহীদুল, মহির উদ্দিন, বিল্লাল, রোকসানা, ইদ্রিস, ভদা, কাশেম, মান্নান, বেদেনা, লিটন, আনোয়ার, রুবেল বেঙ্গু ও আবদুল্লাহর ঘরসহ প্রায় ৩০টি ঘর ভাঙচুর করে। এ ছাড়া মান্না, ইদ্রিস, আনোয়ার, সেকান্দর, রুবেলে, আব্দুল্লাহ, লিটন, শাহজাহান ও শফিকুলের দোকান ভাঙচুর ও লুটপাট করা হয়।
জামালপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ নেওয়াজ  ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযোগের ভিত্তিতে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। বর্তমানে ওই এলাকার পরিস্থিতি শান্ত বলেও দাবি করেন তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend