দলটা এখন দালাল আর ধান্দালের হাতে জিম্মি: বিএনপি নেতা আখতারুজ্জামান

bnp11বিএনপিকে এমন কিছু মানুষের হাতে তুলে দেওয়া হয়েছে যারা অযোগ্য, দলটাকে ধ্বংস করে দিয়েছে। দলটা এখন দালাল আর ধান্দালের হাতে জিম্মি বলে মন্তব্য করেছেন বিএনপি নেতা ও সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামান।

শুক্রবার বিকেলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সংবাদ সম্মেলনে উপস্থিত থাকতে তার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে প্রবেশে ভেতর থেকেই বাধা পেয়ে সাংবাদিকদের সঙ্গে তিনি এ মন্তব্য করেন।

তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, বিএনপি দলটা তো এখন শিমুল বিশ্বাসের (খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারী) হাতে জিম্মি। খালেদা জিয়া কার্যালয়ে বন্দি। আর এই কারাগারের জেলার হলেন শিমুল বিশ্বাস

খালেদা জিয়ার প্রতি ইঙ্গিত করে মেজর (অব.) আখতারুজ্জামান ক্ষোভ প্রকাশ করে বলেন, তিনি কেন গুটিকয়েক মানুষের সঙ্গে কথা বলবেন, তিনি কি পারেন না বারান্দায় এসে সবার সঙ্গে কথা বলতে, দেশের পরিস্থিতি, রাজনীতির হালচাল বুঝতে?

ভেতরে (কার্যালয়ে) সরকারের এজেন্ট আছে, তাকে (খালেদা জিয়া) দিয়ে সরকার সরকারেরই কথা বলাবে। এজন্য আমাকে ভেতরে ঢুকতে দিচ্ছে না বলে দাবি করেন এ সাবেক সংসদ সদস্য।

তিনি সরকারেরও কড়া সমালোচনা করে বলেন, সরকার আর কতো বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করবে, কতো ধরে নিয়ে যাবে। খালেদা জিয়া তো এখন গ্রেফতার রয়েছেন, তাকে গ্রেফতার করে রাখা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend