লতিফ সিদ্দিকী আইসিইউতে

latif siddikiআওয়ামী লীগ থেকে বহিষ্কৃত প্রেসিডিয়াম সদস্য ও সাবেক ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।
ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ফরমান আলী জানান, শনিবার সকাল ৯টার দিকে তিনি অসুস্থ হয়ে পড়লে কারা কর্তৃপক্ষ তাকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করে। এখন তিনি সেখানেই আছেন।
তিনি বলেন, ‘ডাক্তার জানিয়েছেন তিনি (লতিফ সিদ্দিকী) হৃদরোগে আক্রান্ত হয়েছেন।’
গত বছরের ৬ ডিসেম্বর থেকেই আবদুল লতিফ সিদ্দিকী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের প্রিজন সেলে ছিলেন।
গত বছরের ২৮ সেপ্টেম্বর নিউইয়র্কে টাঙ্গাইল জেলা সমিতি আয়োজিত এক অনুষ্ঠানে হজ, তবলিগ জামাত ও মহানবী হযরত মুহাম্মদকে (সা.) নিয়ে আপত্তিকর মন্তব্য করেন লতিফ সিদ্দিকী। মন্ত্রিত্ব থেকে অপসারণের পাশাপাশি ২৪ অক্টোবর আওয়ামী লীগ থেকে তিনি বহিষ্কৃত হন।
২৩ নভেম্বর রবিবার রাত ৮টা ৪০ মিনিটে ভারত থেকে দেশে ফেরেন লতিফ সিদ্দিকী। ২৪ নভেম্বর দুপুরে ধানমন্ডি থানায় এসে আত্মসমর্পণ করেন।
পরদিন এ্যাডভোকেট আবেদ রাজার করা একটি মামলায় পুলিশ তাকে গ্রেফতার দেখিয়ে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে হাজির করে। আদালত তাকে কারাগারে প্রেরণের আদেশ দেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend