খালেদা জিয়ার কারণেই দেশে হত্যাকাণ্ডের ঘটনা বেড়েছে : অর্থমন্ত্রী

abal maalঅর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, খালেদা জিয়ার কারণেই দেশে হত্যাকাণ্ডের ঘটনা বেড়েছে। বিএনপি নেত্রী খালেদা জিয়ার কথায় দেশে একের পর এক হত্যাকাণ্ডের ঘটনা ঘটছে।

সিলেটের জালালাবাদ গ্যাস অডিটরিয়ামে রোটারি ইন্টারন্যাশনাল জেলা সম্মেলনে শুক্রবার দুপুরে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮২ এর কনফারেন্সে সভাপতিত্ব করেন জেলা গভর্নর ইঞ্জিনিয়ার এম এ লতিফ।

এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, রোটারি ক্লাব ভারতের প্রাক্তন গভর্নর নির্মল কুমার সিনভি, তার স্ত্রী রোটারিয়ান দিনা সিনভি, রোটারি ক্লাবের সাবেক গভর্নর ড. মঞ্জুরুল হক চৌধুরী, জেলা সেক্রেটারি ফয়সল আহমদ ও রোটারিয়ান আতাউর রহমান পীর।

মন্ত্রী বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেশের জনগণের কোনো সম্পৃক্ততা নেই। এ জন্য তিনি জনগণের কষ্টের ভাষা বুঝতে পারেন না। তিনি হরতাল, অবরোধ ও নাশকতা করে জনগণকে জিম্মি করে ক্ষমতায় যেতে চাইছেন।

অর্থমন্ত্রী আরও বলেন, খালেদা জিয়াকে এখন এসব অপকর্ম বন্ধ করা উচিত। হত্যাকাণ্ডের মতো অপকর্ম ঘটিয়ে দেশে গৃহযুদ্ধ বাঁধানো সম্ভব নয়। বিশৃঙ্খলা ও সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধে সরকার কঠোর অবস্থানে রয়েছে। প্রয়োজনে আগামীতে আরও কঠোর হবে।

এ সময় দেশে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে সকল ধরনের বিশৃঙ্খলার বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধ অবস্থান নেওয়ারও আহ্বান জানান অর্থমন্ত্রী।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend