শেরপুর আইনজীবী সমিতির নির্বাচন : সভাপতি সহ ৬ পদে বিএনপি, সাধারন সম্পাদক সহ ৫ পদে আ‘লীগ জয়ী

Sherpurজেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। সমিতির ২ নম্বর বার ভবন মিলনায়তনে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
নির্বাচনে সভাপতিসহ ছয়টি পদে বিএনপি এবং সাধারণ সম্পাদকসহ পাঁচটি পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা জয়ী হয়েছেন। সভাপতি পদে মো. সিরাজুল ইসলাম (বিএনপি) ও সাধারণ সম্পাদক পদে আবুল মানসুর স্বপন (আওয়ামী লীগ) নির্বাচিত হন।
ভোট গণনা শেষে সন্ধ্যা ৭টায় প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট নারায়ণ চন্দ্র ফলাফল ঘোষণা করেন।
অন্যান্য পদে নির্বাচিতরা হলেন— সহ-সভাপতি হরিদাস সাহা (আওয়ামী লীগ), সহ-সাধারণ সম্পাদক ফারহানা পারভীন মুন্নী (আওয়ামী লীগ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হারুনুর রশিদ মোল্লা (বিএনপি), সাহিত্য ও পাঠাগার সম্পাদক আশরাফুল আলম লিচু (বিএনপি), অডিটর মো. আদিলুজ্জামান (বিএনপি); নির্বাহী সদস্য আওয়ামী লীগের মো. শাহীদ উল্লাহ শাহী ও দীপঙ্কর চন্দ্র সরকার দীপু এবং বিএনপির হারুন অর রশিদ বাচ্চু ও রাশেদুর রহমান রাসেল।
নবনির্বাচিতদের অভিনন্দন জানিয়েছেন জেলা আইনজীবী সমিতির বিদায়ী সভাপতি এ কে এম মোছাদ্দেক ফেরদৌসী ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আধার।
প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট নারায়ণ চন্দ্র জানান, নির্বাচনে ১১টি পদে আওয়ামী লীগ সমর্থিত ‘সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ’র মোখলেছ-স্বপন এবং বিএনপি সমর্থিত ‘আইনজীবী ঐক্য পরিষদ’র সিরাজ-মুরাদ প্যানেলের ২২ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ১৭৬ ভোটারের মধ্যে ১৬৯ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend