ধামরাইয়ে মুক্তিযোদ্ধাকে গালি দেওয়ায় সাংবাদিককে গণধোলাই

dhaka-mapধামরাইয়ে ঢাকা-আরিচা মহাসড়কের ঢুলিভিটায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন চলাকালে এক মুক্তিযোদ্ধাকে কটাক্ষ, গালি ও থাপ্পড় মারতে যাওয়ার ঘটনায় মুক্তিযোদ্ধারা এক সাংবাদিককে লাঞ্চিত করেন। পরে অন্যান্য সাংবাদিকদের হস্তক্ষেপে ওই সাংবাদিক রক্ষা পান। আজ রবিবার বিকেলে এ ঘটনা ঘটে।
জানা গেছে, আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি-জামায়াত কর্তৃক নৈরাজ্য, হত্যা, পেট্রলবোমা মেরে মানুষ পুড়িয়ে মারার বিরুদ্ধে ধামরাই উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধারা ঢাকা-আরিচা মহাসড়কের ঢুলিভিটায় মানববন্ধন করেন। এ সময় ভোরের কাগজের ধামরাই প্রতিনিধি দীপক চন্দ্র পাল ছবি তুলতে থাকে। ছবি তোলার সময় তার ক্যামেরার সামনে দিয়ে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান অতিক্রম করে। এতে ক্ষিপ্ত হয়ে সাংবাদিক দীপক চন্দ্র পাল তাকে গালিগালাজ করে এবং তাকে থাপ্পড় মারতে যায়। এ ঘটনায় উপস্থিত মুক্তিযোদ্ধারা এর তীব্র প্রতিবাদ করে। এক পর্যায়ে দীপক পালকে টেনে-হেচড়ে মহাসড়কে ফেলে দেয় ও মারধর করে মুক্তিযোদ্ধারা।
এ বিষয়ে উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুর রহমান বলেন, যে পর্যন্ত দীপক চন্দ্র জাতির শ্রেষ্ঠ সন্তানদের কাছে ক্ষমা না চাইবে এ পর্যন্ত তার বিরোদ্ধে আন্দোলন করা হবে।
এ ব্যাপারে স্থানীয় প্রেসক্লাবের সভাপতি লোকমান হোসেন বলেন, সাংবাদিকদের সতর্ক হয়ে কথা বলা উচিত।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend