কার্যালয়েই থাকছেন খালেদা

Khaleda-Ziaবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কার্যালয়ের সামনে থেকে পুলিশি ব্যারিকেড তুলে নিলেও তিনি এখনই বাসায় ফিরছেন না।
গুলশানের রাজনৈতিক কার্যালয়ে সোমবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে এমনটাই ইঙ্গিত দিয়েছেন তিনি।
৫ জানুয়ারি গুলশান কার্যালয়ের ভিতরে গাড়িতে দাঁড়িয়ে বক্তব্য দেওয়ার পর এই প্রথম প্রকাশ্যে এবং সাংবাদিকদের সঙ্গে কথা বললেন খালেদা জিয়া। অব-হোয়াইটের মধ্যে মেরুন কালারের শাড়ির উপর খয়েরি রংয়ের সাল পরে সংবাদ সম্মেলনে আসেন খালেদা জিয়া। তাকে বেশ হাস্যউজ্জল দেখাচ্ছিল।
এ সময় সাংবাদিকদরে এক প্রশ্নের জবাবে কার্যালয়ে অবস্থান সম্পর্কে তিনি বলেন, ‘এটা আমার কার্যালয়, এখানে আমার কাজ আছে। আমি কাজ করব। আমার কার্যালয়ের অবরোধ যখন তুলে নিয়েছে-আমার যখন ইচ্ছে, যেখানে ইচ্ছা সেখানে যেতে পারি, তখনই বুঝবো আমার অবরোধ তুলে নেওয়া হয়েছে।’
৩ জানুয়ারি রাত থেকে খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ের সামনের সড়ক থেকে বাড়তি পুলিশ প্রহরা, জলকামান, পুলিশের পিকাপভ্যান সড়কের দুই পাশে আড়াআড়ি ভাবে রাখাসহ সব ব্যারিকেড তুলে নেওয়া হয়েছে।
রবিবার রাত আড়াইটার দিকে এসব ব্যারিকেড তুলে নেওয়া হয়। এর পর খালেদা জিয়ার নিরাপত্তার জন্য কার্যালয়ের প্রধান ফটকের দুই পাশেই তার নিজেস্ব সিকিউরিটির গাড়ী দিয়ে ব্যারিকেড দিয়ে রাখা হয়েছে। একইভাবে কার্যালয়ের উত্তর পাশের গেটেও ব্যারিকেড দেওয়া হয়েছে।
পুলিশি ব্যারিকেড তুলে নিলে ৩ জানুয়ারি থেকে খালেদার সঙ্গে অবরুদ্ধ থাকা কেউ কার্যালয় থেকে বের হননি। খালেদা জিয়ার সঙ্গে অবস্থান করছেন বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক আইজিপি এম এ কাইয়ুম, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, মাহবুব আল আমীন ডিউ, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানাসহ কয়েকজন মহিলা নেত্রী ও অফিস স্টাফ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend