খালেদা জিয়া অফিসে বসে তামাশা করছেন : শেরপুরে মতিয়া

Matia-Nalitabariখালেদা জিয়া বাসায় না থেকে অফিসে বসে তামাশা করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। ১৪ জানুয়ারি বুধবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গোজাকুড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত শীতের কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি ওই মন্তব্য করেন।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেন, উনি নিজে জিডি করেছেন যে উনার প্রাণের উপর হামলা হতে পারে। কিন্তু বাড়িতে না থেকে উঠছেন অফিসে। অফিসে তো নানান জাতি লোক যায়। অফিসটাও তো রক্ষা করতে হবে। আপনারা বলেন, বালুর ট্রাক কেন? এটা কে না জানে কোন বিস্ফোরক যদি ছুড়ে মারে, বালুর উপরে তা ফুটে না। কাজেই বালুর ট্রাক চারদিকে রাখতেই হইছে। আর যখন তালা খুলো দেওয়া হলো, তখন উনি যাবেন না। উনি ওখানে বইসা তামাশা করতেছেন।
একুশে টেলিভিশনের চেয়ারম্যান ও সিইও আব্দুস সালামের গ্রেফতার নিয়ে তিনি বলেন, তারেক ফেরারী আসামী, তার বক্তৃতা একুশে টেলিভিশনে দেখাইতে গেছে। তিনি প্রশ্ন রেখে বলেন, ফেরারী আসামী কোনদিন বক্তৃতা দিতে পারে? ওই টেলিভিশনের লাইসেন্স আমরাই দিয়েছিলাম। খালেদা জিয়া ওই টেলিভিশন বন্ধ করেছিলেন। আমরাতো বন্ধ করি নাই। মালিক অন্যায় করছে, তারে পর্ণোছবির মামলায় গ্রেফতার করা হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend