শ্বাসরুদ্ধকর ম্যাচে সাকিবের দলের হার

Sakibটোয়েন্টি২০ ক্রিকেটের আসার বিগব্যাশে মেলবোর্ন স্টারসের বিপক্ষে সাকিব আল হাসানের দল মেলবোর্ন রেনিগেডস হেরেছে ৩ উইকেট ব্যবধানে। শনিবার ১৫৪ রানের লক্ষ্যে খেলতে নেমে ৭ রানের মাথায় ফিরে গেছেন স্টারসের ওপেনার লুক রাইট। দ্বিতীয় ওভারে সাকিবকে আক্রমণে আনেন রেনিগেডস অধিনায়ক অ্যারন ফিঞ্চ। প্রতিপক্ষ অধিনায়ক ক্যামেরন হোয়াইটকে সাকিব বোল্ড করেছেন দুর্দান্ত এক আর্ম বলে। টোয়েন্টি২০ ক্রিকেটের শীর্ষ এই অলরাউন্ডার ম্যাচে ৪ ওভার বল করে ২৩ রান খরচায় নিয়েছেন ১ উইকেট।
১৪ রানে ২ উইকেট পতনের পর স্টারসকে জয় পেতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে কেভিন পিটারসেন ও গ্লেন ম্যাক্সওয়েলের তৃতীয় উইকেট জুটি। এ জুটিতে এসেছে ৮০ বলে ১২০ রান। তবে এরপরই দারুণভাবে ম্যাচে ফিরে আসে রেনিগেডস।
ম্যাচ আরও জমিয়ে দিতে শেষ বলে প্রয়োজন ছিল ১ বলে ১ রান। স্টারস ব্যাটসম্যান টম ট্রিফিট কোনোমতে সিলি মিড-অনে বল ঠেলেই পড়িমড়ি করে ছুটলেন। ফিল্ডার ফার্গুসন দারুণ ফিল্ডিংয়ে দ্রুতই বল ফিরিয়ে দিলেন স্টাম্পের কাছে দাঁড়ানো রিমিংটনকে। কিন্তু রেনিগেডস পেসার রিমিংটন বল ধরার আগেই স্টাম্প ভেঙে ফেললেন পা দিয়ে। বলটা পা লাগার আগেই স্টাম্পে লাগলে ম্যাচের ফল অন্য রকম হলেও হতে পারত!
এর আগে টসে জিতে প্রথমে ব্যাট করে ম্যাথু ওয়েডের ৪৯ বলে ৭১ রানের সৌজন্যে নির্ধারিত ২০ ওভারে রেনিগেডসের সংগ্রহ ছিল ৬ উইকেটে ১৫৩ রান।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend