চট্টগ্রামে বাসে আগুন, ককটেল বিস্ফোরণ

Chittagang_thereport24.comনগরীতে বিএনপির অবরোধ চলাকালে দুই ঘণ্টায় পাঁচ স্পটে পেট্রোল বোমা, ককটেল বিস্ফোরণ, বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে এক রিকশাচালক আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টার মধ্যে এসব ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৯টার দিকে নগরীর জিইসি এলাকার ‘কে স্কয়ার‘ কমিউনিটি সেন্টারের সামনে পার্কিং করা একটি বাসে পেট্রোল বোমার বিস্ফোরণে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বাসটি বিয়ের বরযাত্রী নিয়ে এসে সেখানে অপেক্ষমাণ ছিল। ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে অগ্নিনির্বাপক দলের একটি গাড়ি ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে বলে জানান ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক জসিম উদ্দিন।
সিএমপির খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইনুল ইসলাম জানান, জিইসি সার্কেলে বাসে আগুন দেওয়া হয়। এতে কোনো হতাহত হয়নি কিংবা কাউকে আটক করা যায়নি। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।
এ ছাড়া সন্ধ্যা সোয়া ৭টার দিকে নগরীর চান্দগাঁও থানার বহদ্দারহাট মোড়ে তিনটি ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। এতে সুমন নামে এক রিকশাচালক আহত হয়েছেন। সাড়ে ৭টার দিকে নগরীর হালিশহর থানার বড়পুল এলাকায় দুর্বৃত্তরা পেট্রোল ঢেলে একটি বাসে আগুন দেওয়ার চেষ্টা করলে স্থানীয় জনতা ও টহল পুলিশ তা প্রতিরোধ করে। রাত ৮টার দিকে নগরীর কোতয়ালী থানার সাব এরিয়ায় একটি পেট্রোল বোমার বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। রাত পৌনে ৯টার দিকে একই থানা এলাকায় মোমিন রোডে দুর্বৃত্তরা ককটেল বিস্ফোরণ ঘটায়।
নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ক্রাইম ও অপারেশন) বনজ কুমার মজুমদার জানান, জিইসি সার্কেলে আকস্মিকভাবে মোটরসাইকেলে তিনজন এসে বাসে আগুন দিয়ে পালিয়ে যায়। তাদের আটকে সবরকম চেষ্টা আমরা চালিয়ে যাচ্ছি। এ ছাড়া আর যাতে এমন ঘটনা ঘটাতে না পারে, সে বিষয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে। সন্ধ্যা সোয়া ৭টার দিকে নগরীর চান্দগাঁও থানার বহদ্দারহাট এলাকায় ককটেলের বিস্ফোরণে সুমন নামে এক রিকশাচালক আহত হয়েছেন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend