প্রশাসনে ১৭ যুগ্মসচিব পদে রদবদল

Govt-logo2প্রশাসনে যুগ্মসচিব ও যুগ্মসচিব পদমর্যাদার ১৭ পদে রদবদল করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে বুধবার এ বিষয়ে দুটি আলাদা আদেশ জারি করা হয়েছে।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) যুগ্মসচিব আবু হেনা মোস্তফা কামালকে পিইডিপি-৩ (প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচি-৩) প্রকল্পের অতিরিক্ত মহাপরিচালক, পিইডিপি-৩ প্রকল্পের অতিরিক্ত মহাপরিচালক এসএম মেজবাহুল ইসরামকে জীবন বীমা করপোরেশনের জিএম নিয়োগ দেওয়া হয়েছে।
জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদফতরের পরিচালক মো. আব্দুল বাতেন মিয়াকে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সচিব, নোয়াখালী জোনাল সেটেলমেন্ট অফিসার মতিন-উল হককে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদফতরের পরিচালক ও খাদ্য মন্ত্রণালয়ের যুগ্মসচিব মো. ফজলুর রহমানকে ময়মনসিংহের জাতীয় প্রাথমিক শিক্ষা ইনস্টিটিউটের মহাপরিচালক করা হয়েছে।
অপর আদেশে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের যুগ্মসচিব গোপা চৌধুরীকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্মসচিব, ওএসডি যুগ্মসচিব মো. জাহাঙ্গীর আলম ও মো. হেলাল উদ্দিনকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে, সরকারি কর্মকমিশন সচিবালয়ের পরিচালক মো. মোস্তাফিজুর রহমান মৃধা ও ময়মনসিংহের জাতীয় প্রাথমিক শিক্ষা ইনস্টিটিউটের মহাপরিচালক মো. নাজমুল হাসান খানকে ওএসডি করা হয়েছে।
এ ছাড়া বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি যুগ্মসচিব জুলেখা সুলতানাকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে, ওএসডি যুগ্মসচিব মজিবর রহমানকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে, অর্থ বিভাগের একটি প্রকল্পের অতিরিক্ত প্রকল্প পরিচালক মো. আসমা উল হোসেনকে পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের যুগ্মসচিব হিসেবে বদলি করা হয়েছে।
একই আদেশে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের একটি প্রকল্পের প্রকল্প পরিচালক আশরাফুন্নেছাকে পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত, ওএসডি যুগ্মসচিব রহমত উল্লাহ মোহ. দস্তগীরকে খাদ্য মন্ত্রণালয়ে, বরিশাল সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা নিখিল চন্দ্র দাসকে অর্থ বিভাগের যুগ্মসচিব ও অভ্যন্তরীণ সম্পদ বিভাগে সংযুক্ত ওএসডি যুগ্মসচিব মো. আব্দুল মান্নান ইলিয়াসকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের যুগ্মসচিব নিয়োগ দেওয়া হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend