২৬ যুগ্ম ও উপসচিব পদে রদবদল

150px-Emblem_of_the_Provisional_Government_of_the_People's_Republic_of_Bangladesh.svgপ্রশাসনে ১৮ যুগ্মসচিব এবং আটজন উপসচিব পদে রদবদল করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে রবিবার এ বিষয়ে আদেশ জারি করা হয়েছে।
স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্মসচিব মো. মোশাররফ হোসেনকে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের সদস্য ও ওএসডি যুগ্মসচিব আহসান আব্দুল্লাহকে বাণিজ্য মন্ত্রণালয়ের একটি প্রকল্পের প্রকল্প পরিচালক হিসাবে বদলি করা হয়েছে।
রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য ভবেশ চন্দ্র পোদ্দারকে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের একটি প্রকেল্পের প্রকল্প পরিচালক এবং বাংলাদেশ স্থরবন্দর কর্তৃপক্ষের সদস্য মো, আকতার-উজ-জামানকে রাজউকের সদস্য হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে।
চট্টগ্রাম চা বোর্ডের সদস্য মো. সিদ্দিককে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের সদস্য, ওএসডি যুগ্মসচিব মো. মহিবুল হককে চট্টগ্রাম চা বোর্ডের সদস্য এবং ওএসডি যুগ্মসচিব মো. মতিয়ার রহমানকে সরকারি যানবাহন অধিদপ্তরের পরিচালক করা হয়েছে।
ওএসডি যুগ্মসচিব মো. ইফতেখারুল ইসলাম খানকে মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে এবং বাণিজ্য মন্ত্রণালয়ের একটি প্রকল্পের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াহিয়াকে পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।
স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্মসচিব মতিউর রহমানকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্মসচিব সালমা আখতার জাহানকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে এবং ওএসডি যুগ্মসচিব মো. মাহমুদুল হককে বস্ত্র ও পাট মন্ত্রণালয়েহ বদলি করা হয়েছে।
কুমিল্লা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল আজিজকে তথ্য মন্ত্রণালয়ে এবং পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত যুগ্মসচিব এ এম এম আনিসুল আউয়ালকে শ্রম মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।
ওএসডি যুগ্মসচিব গুলনার নাজমুন নাহারকে রেলপথ মন্ত্রণালয়ে, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের পরিচালক মো. নজরুল ইসলাম খানকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে এবং ত্রাণ মন্ত্রণালয়ের যুগ্মসচিব শেখ মিজানুর রহমানকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে, অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপসচিব তাজকেরা খাতুনকে বাস্তবায়ন, পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগে এবং পাট মন্ত্রণালয়ের উপসচিব মো. আযহারুল ইসলামকে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ে বদলি করা হয়েছে।
ধর্ম মন্ত্রণালয়ের উপসচিব আবু সাঈদ মোহাম্মদ নোমানকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে এবং চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের সচিব (উপসচিব) মোহাম্মদ জাকের হোসেনকে ধর্ম মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে।
পাট মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ নুরুল করিম মজুমদারকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে এবং ওএসডি উপসচিব শশাঙ্ক শেখর ভৌমিককে পরিবেশ ও বন মন্ত্রণালয়ে, স্বাস্থ্য মন্ত্রণালয়ে উপসচিব তাপস কুমার বসুকে ওএসডি এবং পঞ্চগড় জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকারের উপসচিব আহমেদ কবীরকে পাট মন্ত্রণালয়ের বদলি করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend