চট্টগ্রামে ৪ অপহরণকারীকে গণধোলাই, নিহত ১

Chittagang_thereport24.comঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারি মাদাম বিবিরহাট এলাকায় চার অপহরণকারীকে আটক করে গণধোলাইয়ের পর একজন মারা গেছে। মঙ্গলবার সন্ধ্যায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।
চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারি উপ-পরিদর্শক পঙ্কজ বড়ুয়া বলেন, গুরুতর আহতাবস্থায় চারজনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে মো. তোফাজ্জল (৪০) নামে একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। দুইজনের নাম হচ্ছে মো. বেলায়েত (৪০) ও মো. এনামুল (৪২)।

অন্য একজনের নাম জানা যায়নি। তবে এর মধ্যে একজনকে গুরুতর অবস্থায় ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। বাকি ২ জনকে ক্যাজুয়ালিটিতে চিকিৎসা দেওয়া হচ্ছে।
হাইওয়ে পুলিশের বার আউলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বলেন, ডিবি পরিচয়ে জহির উদ্দিন নামে এক ব্যক্তিকে হ্যান্ডকাপ পরিয়ে ফৌজদারহাট থেকে প্রাইভেট কারে তুলে নেয় চার অপহরণকারী। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন মাদাম বিবিরহাট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ব্যারিকেড সৃষ্টি করে কারটি আটক করে। এসময় ক্ষিপ্ত লোকজন চার অপহরণকারীকে ধরে গণধোলাই দেয় এবং প্রাইভেটকারে অগ্নিসংযোগ করে। পুলিশ খবর পেয়ে চার অপহরণকারীকে আটক করে চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠিয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend