তিন ঘণ্টা পর মুক্ত চবি উপাচার্য

ctg_thereport24চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী তাপস সরকার হত্যার বিচারের দাবিতে সোমবার দুপুর ২টা থেকে ৫টা পর্যন্ত অবরুদ্ধ থাকেন চবি উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ।
সুমন মামুনের নেতৃত্বে সিএফসির কর্মীরা সকাল সাড়ে ১১টা থেকে বিশ্ববিদ্যালয় ভবনের সামনে প্রক্টরের অপসারণ দাবিতে বিক্ষোভ করতে থাকে। এ সময় তারা দুপুর ১টা পর্যন্ত সময় বেধে দেয়। এসময়ের মধ্যে তাদের দাবি মেনে না নিলে তারা দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে অবরুদ্ধ করে। এসময় তারা প্রশাসনবিরোধী বিভিন্ন স্লোগান দেয়। পরে বিকেল ৪টার দিকে সুমন মামুনের নেতৃত্বে সিএফসির এক দল প্রতিনিধি উপাচার্যের সঙ্গে দেখা করেন। এ সময় উপাচার্য তাদের দাবি মেনে নেওয়ার আশ্বাস দিলে বিকেল ৫টার দিকে তারা অবরোধ তুলে নেয়।
ছাত্রলীগের বিলুপ্ত কমিটির যুগ্ম-সম্পাদক ও সিএফসির নেতা সুমন মামুন বলেন, পুলিশ আজকের মধ্যে মামলা নেবে এবং মঙ্গলবারের মধ্যে প্রক্টরের অপসারণ আশ্বাস দিলে আমরা আমাদের কর্মসূচি সাময়িক স্থগিত করি।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ বলেন, মামলা নেওয়া না নেওয়া পুলিশের ব্যাপার। এ ব্যাপারে প্রক্টর জড়িত কিনা তা তদন্ত করে দেখা হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend