চট্টগ্রামে জামায়াত সেক্রেটারি ফের গ্রেফতার

CTG-NEWS_thereport24চট্টগ্রাম জামায়াতের সেক্রেটারিকে জামিনে মুক্তির পর ফের গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। তাকে সোমবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে জেলগেট থেকে গ্রেফতার করা হয়।
নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার কুসুম দেওয়ান জানান, ‘চট্টগ্রাম নগর জামায়াতের সেক্রেটারি নজরুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য জেলগেট থেকে গ্রেফতার করা হয়েছে। তদন্তের স্বার্থে এর বেশি কিছু এ মুহূর্তে বলা যাচ্ছে না।’
তবে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ছগির মিয়া বলেন, ‘সোমবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে তাকে মুক্তি দেওয়া হয়। এর পরের অবস্থানের খবর আমি জানি না।’
জামায়াতের সেক্রেটারি নজরুল ইসলামের বিরুদ্ধে থাকা ১৪টি মামলায় উচ্চ আদালত, মহানগর দায়রা জজ আদালত, জেলা ও দায়রা জজ আদালত থেকে জামিন পান তিনি।
উল্লেখ্য, ১২ মে নগর জামায়াতের কার্যালয়ে অভিযান চালিয়ে জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও মহানগর আমির সাবেক এমপি মাওলানা শামসুল ইসলাম, মহানগর সেক্রেটারি ও কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য নজরুল ইসলাম, নগর এ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি আ জ ম ওবায়দুল্লাহ, নগর প্রচার সম্পাদক মোহাম্মদ উল্লাহসহ ২১ জনকে আটক করে পুলিশ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend