শিবিরের জঙ্গি তৎপরতা বন্ধে মহিউদ্দিন চৌধুরীর আল্টিমেটাম

CTG-thereport24চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেছেন-সাতদিনের মধ্যে চট্টগ্রাম কলেজ ও সরকারি হাজী মুহম্মদ মহসীন কলেজের ছাত্রাবাসগুলো স্থায়ীভাবে বন্ধ ঘোষণা করা না হলে সর্বস্তরের ছাত্র-জনতার দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।
বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম মহানগর আয়োজিত লালদিঘি ময়দানে সোমবার বিকেলে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মহিউদ্দিন চৌধুরী বলেন, চট্টগ্রামের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সরকারি চট্টগ্রাম কলেজ এবং সরকারি হাজী মুহম্মদ মহসীন কলেজে দীর্ঘদিন যাবত শিবির সন্ত্রাসীদের জঙ্গি তৎপরতা চলে আসছে। তাই ছাত্রাবাসের অভ্যন্তরে পরিচালিত সকল জঙ্গি কার্যক্রম বন্ধ করা জরুরি। লালদিঘির এই হাজারো বজ্রকণ্ঠ সাক্ষ্য দিচ্ছে আগামী ৭ দিনের মধ্যে সরকারি চট্টগ্রাম কলেজ এবং মহসিন কলেজের ছাত্রাবাস বন্ধ ঘোষণা না করলে ছাত্রলীগের দুর্বার আন্দোলনের মাধ্যমে শিবির-জঙ্গিগোষ্ঠী শেষ করা হবে।
বিশেষ অতিথির বক্তব্যে আ জ ম নাছির উদ্দিন বলেন, ছাত্রলীগের প্রাণের দাবির সঙ্গে চট্টগ্রাম আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা আজ একাত্মতা প্রকাশ করেছে। শিবিরের অপরাজনীতির জবাব এবার কঠোর থেকে কঠোরতম হবে। ছাত্রলীগের এ বিশাল সমাবেশ শিবিরের বুকে কাঁপন ধরিয়ে দিয়েছে। জয় ছাত্রলীগের অতি সন্নিকটে।
প্রধান বক্তার বক্তব্যে ছিদ্দিকী নাজমুল আলম বলেন, ছাত্রশিবিরের অবৈধ কার্যক্রম আগামী ৭ দিনের মধ্যে বন্ধ না করলে কেন্দ্রীয় ছাত্রলীগ চট্টগ্রামে বিভাগীয় ছাত্র সমাবেশের মাধ্যমে এ আন্দোলনকে বেগবান করে মুহূর্তেরব মধ্যে শিবির জঙ্গি উৎখাতের যুদ্ধে নামতে বাধ্য হবে।
চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি জয়দেব নন্দী, ইমাউল হক সরকার টিটু, যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, হাসানুজ্জামান তারেক, সাংগঠনিক সম্পাদক এসএম তরিকুল ইসলাম, আনোয়ার হোসেন আনু, মশিউর রহমান রুবেল, শিহাবুজ্জামান শিহাব, তথ্য ও গবেষণা সম্পাদক এরশাদুর রহমান চৌধুরী, সমাজসেবা সম্পাদক হাজী এনায়েত, ক্রীড়া সম্পাদক আবিদ আল হাসান, উপ-প্রচার সম্পাদক রাশেদুল ইসলাম রাসেল প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend