মোটরসাইকেলের ধাক্কায় সাংবাদিক আহত

Sylhetনগরীতে মোটরসাইকেলের ধাক্কায় বার্তা সংস্থা ইউএনবির সিলেট প্রতিনিধি মো. মহসিন গুরুতর আহত হয়েছেন।
সিলেট সিটি করপোরেশনের সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) আবুল ফজল খোকনের মোটরসাইকেলের ধাক্কায় তিনি আহত হন। সিটি করপোরেশনের ওই কর্মকর্তা সাংবাদিককে আহত করার পাশাপাশি তাকে মারধরও করেন। নগরীর কুমারপাড়ায় রবিবার সকাল সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে।
সাংবাদিক মহসিন দ্য রিপোর্টকে জানান, সকালে তিনি মেয়েকে নিয়ে মোটরসাইকেলযোগে মিরাবাজারে চিকিৎসকের কাছে যাচ্ছিলেন। কুমারপাড়া গলির ভেতরে সিটি করপোরেশনের সহকারী প্রকৌশলী আবুল ফজল খোকন তার মোটরসাইকেল দিয়ে সাংবাদিক মহসিনের মোটরসাইকেলে ধাক্কা দেন। এ সময় মেয়েকে নিয়ে সাংবাদিক মহসিন রাস্তার পাশের ড্রেনে পড়ে যান। এরপর খোকন মোটরসাইকেল থেকে নেমে মহসিনকে মারপিট শুরু করেন।
পরে সাংবাদিক মহসিন ও তার মেয়ের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে খোকন দ্রুত পালিয়ে যান। তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে, রবিবার রাত ৮টায় বিষয়টি নিয়ে সিলেট জেলা প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিকরা জরুরি বৈঠকে বসবেন। সিলেট জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সংগ্রাম সিংহ দ্য রিপোর্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।
এ বিষয়ে সিসিক কর্মকর্তা আবুল ফজল খোকনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ওই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন। বলেন, ‘আমি রাগান্বিত হয়ে তাকে (সাংবাদিক মহসিনকে) মারধর করেছি। আমি খুবই লজ্জিত, অনুতপ্ত।’

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend