মোল্লা ওলিয়ারের হত্যাকারীদের গ্রেফতার দাবি নওয়াপাড়ায় হরতাল বুধবার

jessore-pic-thereport01২৪ ঘণ্টার মধ্যে আওয়ামী লীগ নেতা মোল্লা ওলিয়ার রহমান হত্যাকারীদের গ্রেফতার করতে ব্যর্থ হলে বুধবার নওয়াপাড়ায় সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দেওয়া হয়েছে।
নওয়াপাড়া ইনস্টিটিউট মাঠে সোমবার বিকেলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ থেকে এ হরতাল আহবান করেছে মোল্লা ওলিয়ারের খুনিদের বিচারের দাবি আদায় সংগ্রাম কমিটি।
সমাবেশে সভাপতির বক্তব্যে সংগ্রাম কমিটির আহবায়ক এনামুল হক বাবুল বলেন, ‘আগামী ২৪ ঘণ্টার মধ্যে মোল্লা ওলিয়ারের খুনিদের গ্রেফতার করতে ব্যর্থ হলে বুধবার সকাল-সন্ধ্যা হরতাল পালন করা হবে। খুনি ও গডফাদাররা গ্রেফতার না হওয়া পর্যন্ত কর্মসূচি চলতে থাকবে।’
সমাবেশে অন্যদের মধ্যে বক্তৃতা করেন নওয়াপাড়া সার, সিমেন্ট ও খাদ্যপণ্য ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শাহজালাল হোসেন, নওয়াপাড়া প্রেস ক্লাবের সভাপতি ফারুক হোসেন, নওয়াপাড়া বাজার কমিটির সভাপতি গাজি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইব্রাহিম বিশ্বাস, যুগ্ম-সম্পাদক সানা আবদুল মান্নান, প্রফেসর মোসলেমউদ্দিন, জিএম মনিরুজ্জামান মনি, জিয়াউদ্দিন পলাশ, একরাম ফারাজী, রফিকুল ইসলাম বাঘা প্রমুখ।
প্রসঙ্গত, ২৩ নভেম্বর সকালে নওয়াপাড়ায় বিএন টেক্সটাইল মিলের পাশে মসজিদের সামনে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন পৌরসভার কাউন্সিলর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও খুলনা থেকে প্রকাশিত দৈনিক জন্মভূমির প্রতিনিধি মোল্লা ওলিয়ার রহমান।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend