ব্ল্যাকবেরির পাসপোর্ট পেতে আইফোন!

ব্ল্যাকবেরির পাসপোর্টআইফোনে বিরক্ত? ব্ল্যাকবেরি অ্যাপল ভক্তদের কাছে টানতে আইফোন কিনে নেওয়ার কর্মসূচি চালু করেছে। যাঁরা আইফোন ভক্ত ব্ল্যাকবেরির তৈরি পাসপোর্ট ব্যবহার করতে আগ্রহী হবেন, তাঁদের আইফোন কিনে নিয়ে পাসপোর্ট ব্যবহারের সুযোগ করে দেবে কানাডার প্রতিষ্ঠানটি। সিএনএন এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

এ বছরের সেপ্টেম্বরে পাসপোর্ট সদৃশ স্মার্টফোন বাজারে এনেছে ব্ল্যাকবেরি, যার নামও দিয়েছে পাসপোর্ট। ব্ল্যাকবেরির ‘ট্রেড-আপ’ পরিকল্পনার সঙ্গে যাঁরা সম্মত হবেন, তাঁদের ৫৫০ মার্কিন ডলার পরিশোধ করবে ব্ল্যাকবেরি। অর্থাৎ আইফোন বিক্রেতা তাঁর আইফোন দিয়ে একটি ৪৯৯ মার্কিন ডলার দামের ব্ল্যাকবেরি পাসপোর্ট পাবেন এবং সঙ্গে অন্যান্য সুবিধা। যুক্তরাষ্ট্র ও কানাডার অধিবাসীরা ডিসেম্বর মাস থেকে ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত এই আইফোন থেকে ব্ল্যাকবেরিতে যাওয়ার সুযোগ পাবেন। দাম পরিশোধের ক্ষেত্রে আইফোনের মডেল ও ফোনের অবস্থা বিবেচনা করবে প্রতিষ্ঠানটি।
বাজার বিশ্লেষকেরা বলছেন, নতুন এই কর্মসূচির মাধ্যমে অ্যাপলকে সরাসরি টক্কর দেওয়ার চেষ্টা করছে কানাডার মোবাইল নির্মাতাপ্রতিষ্ঠানটি। একসময়ের জনপ্রিয় মোবাইল ফোন নির্মাতা ব্ল্যাকবেরিকে বেশ কিছুদিন ধরেই বাজারে ধুঁকতে হচ্ছে। ব্ল্যাকবেরির প্রধান পরিচালন কর্মকর্তা মার্টি বেয়ার্ড পাসপোর্ট সম্পর্কে বলেন, সুন্দর স্ক্রিন সুবিধার এই মোবাইল ফোনটি ব্যবহারকারীর জন্য সত্যিকারের কাজের উপযোগী একটি ফোন। ডকুমেন্ট পড়ার জন্য এই মোবাইল ফোনটির আকার আদর্শ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend