জামালপুরে নজরুল ইসলাম খানের বিরুদ্ধে জুতা মিছিল

JAMALPUR-bnp-picfinal-e1416489665649এলাকায় না আসা আর কথা দিয়ে না রাখায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলামের ওপর ক্ষুব্ধ নিজ এলাকার নেতাকর্মীরা।

বৃহস্পতিবার দুপুরে জামালপুরে তার নিজ উপজেলা ইসলামপুর বাজারে বিক্ষোভ করেছে স্থানীয় নেতাকর্মীরা। এসময় তারা জুতা মিছিল করে ও পরে নজরুল ইসলাম খানের কুশপুতুল দাহ করে।

বিএনপির কেন্দ্রীয় প্রভাবশালী নেতা নজরুল ইসলাম খান জামালপুর জেলার ইসলামপুর উপজেলার বাসিন্দা।

ক্ষুব্ধ নেতাকর্মীদের কয়েকজন বাংলামেইলকে বলেন, ‘বিএনপি বৃহৎ ও জনপ্রিয় একটি দল। সাধারণ মানুষ এ দলের নেতাদের কাছ থেকে অনেক কিছু আশা করে। নজরুল ইসলাম খান একজন দায়িত্বশীল নেতা। তিনি ইসলামপুর উপজেলার বাসিন্দা। কিন্তু কখনও তাকে এলাকায় দেখা যায় না। কোনো খোঁজ-খবরও নেন না।’

JAMALPUR-bnp-picfinal02-e1416490645816তারা জানান, বৃহস্পতিবার ইসলামপুর উপজেলার মলমগঞ্জে একটি জনসভা ও মণ্ডলপাড়ায় একটি পথসভায় বক্তব্য দেয়ার কথা ছিল। কিন্তু মণ্ডলপাড়ার পথসভায় তিনি যোগ দেননি। এজন্য তৃণমূল নেতাকর্মীরা ক্ষুব্ধ হয়ে ওঠেন।

স্থানীয়রা জানান, মণ্ডলপাড়ার পথসভায় যোগ না দেয়ায় হতাশ ও ক্ষুব্ধ নেতাকর্মীরা দলের স্থানীয় নেতা মতিউর রহমান বিএসসি ও মতিউর রহমান ডিজেলের নেতৃত্বে বিক্ষোভ শুরু করে। এসময় তারা জুতা মিছিল করে। পরে নজরুল ইসলাম খানের কুশপুতুল দাহ করে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend