আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটিকে গঠনতন্ত্র বিরোধী বললেন সাধারন সম্পাদক মোকছেদুর রহমান লেবু

alomig-miting-pic-300x178নালিতাবাড়ী(শেরপুর) প্রতিনিধি:
শেরপুরের নালিতাবাড়ীতে শ্রমিক অফিসের সন্মুখের রাস্তায় আজ রোববার সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মফিজ উদ্দিন তালুকদারের সভাপতিত্বে জাতীয় চার নেতার স্মরণ সভায় উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটিকে গঠনতন্ত্র বিরোধী বলে আখ্যায়িত করেন সাধারন সম্পাদক মোকছেদুর রহমান লেবু।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সরকার গোলাম ফারুক, সাংগঠনিক সম্পাদক মুক্তারুজ্জামান, মোক্তার হোসেন, আসাদুজ্জামান আসাদ প্রমুখ।
সভায় সাধারন সম্পাদক মোকছেদুর রহমান লেবু আরো বলেন, আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি করা হযেছে। যা গঠনতন্ত্র মতো করা হয়নি। আমি কোন ক্ষমতা চাই না। গঠনতন্ত্র মতো গণতান্ত্রিক পদ্ধতিতে কমিটি গঠন করা হলে যে পদে আসবে তাকেই মেনে নেয়া হবে। আমি বিগত দিনে বিভিন্ন আন্দোলনে রাজপথ ছাড়িনি। অন্যাযকে কখনো ছাড় দেয়নি। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। আমি কখনো ব্যক্তিগত স্বার্থ নেই নাই। তাই আমাদের বাদ দিয়ে আওয়ামীলীগ করবে এমন বেটাই নেই। তাছাড়া আজকের এই সভাকে ছোট করে দেখলে ভুল হবে। টাউট বাটপার দিয়ে আওযামীলীগ চলবে না। আমরা আলোচনার মাধ্যমে সমাধান চাই

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend