সীতাকুণ্ডে স্ত্রী কর্তৃক স্বামী প্রহার : থানায় অভিযোগ!

image_145514.sitakundo-map-02সীতাকুণ্ডে স্ত্রী কর্তৃক প্রহারের ঘটনায় থানায় অভিযোগ করেছে স্বামী। আজ বৃহস্পতিবার দুপুর ২টায় থানায় উপস্থিত হয়ে স্বামী মো. সেলিম উদ্দিন তাঁর স্ত্রী রোজিনা আকতারের বিরুদ্ধে এ অভিযোগ করে।
অভিযোগের বিবারনে জানা যায়, উপজেলার দক্ষিণ শীতলপুর এলাকার হাজী মো. নুর আহাম্মদের পুত্র মো. সেলিম উদ্দিন বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তার স্ত্রী সেলিনা আকতারে সাথে পারিবারিক একটি বিষয় নিয়ে বাক-বিতণ্ডা হয়। এক পর্যায়ে স্ত্রী ক্ষিপ্ত হয়ে কাচের বোতল দিয়ে আঘাত করলে তার মাথা ফেটে যায়। পরে আহত অবস্থায় বাড়ির লোকজন সেলিম উদ্দিনকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
অভিযোগে আরো জানাযায়, তাঁদের ১৬ বছর দাম্পত্য জীবনে প্রাপ্ত বয়স্ক তিন সন্তানও রয়েছে। তুচ্ছ বিষয় নিয়ে এ অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটছে বলে স্থানীয়রা জানান।
সীতাকুণ্ড মডেল থানার এসআই কামাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্বর্ণালংকার নিয়ে ব্যবসায়ী সেলিম উদ্দিনের সঙ্গে স্ত্রীর কথা কাটাকাটি হয়। কিছুদিন আগে রোজিনা ১৫ ভরি স্বর্ণালংকার তাঁর ভাইদের কাছে রেখে আসায় স্বামী-স্ত্রীর মধ্যে এ ঘটনার সূত্রপাত ঘটে বলে তিনি জানান।
তবে এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend